বাংলা সিরিয়াল

পুষ্পা ছবির অসাধারন গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতালেন আলবার্ট কাবো! প্রশংসায় পঞ্চমুখ বিচারকরা, সৃভাল্লী গান গেয়ে অবাক করে দিলো সকলকে

কয়েক সপ্তাহ আগেই শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা। দাদাগিরি সিজন ৯ শেষ হওয়ার পরই শুরু হয়েছে বাংলা সব থেকে বড় গানের রিয়েলিটি শো। গত বছরের মতন এইবছর ও সঞ্চালকের দায়িত্বে রয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এছাড়াও বিচারকের আসনে রয়েছেন শান্তনু মৈত্র, শ্রীকান্ত আচার্য, রিচা শর্মা। এর পাশাপাশি রয়েছেন ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, রথীজিৎ, জোজো এবং মনোময়ের মতন বড় বড় বিচারকেরা। এছাড়াও এ বছর এই সিজনের মূল আকর্ষণ হলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। যার উপস্থিতিতে সারেগামার মঞ্চ আরও উজ্জ্বল হয়ে উঠেছে।

গত কয়েক সপ্তাহ ধরে সারেগামাপার মঞ্চে চলছে গ্র্যান্ড অডিশন পর্ব। এই পর্বগুলিতে বিভিন্ন জেলা থেকে উঠে আসা প্রতিযোগিতা নিজেদের গানের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছে। সারেগামাপার মূলমঞ্চে ইতিমধ্যেই জায়গা দখল করে নিচ্ছে ২১ জন প্রতিযোগী। যারা এরই মধ্যে মূলপর্বে চলে গিয়েছে। তাদের মধ্যে অন্যতম একজন হলো কালিম্পং এর যুবক আলবার্ট কাবো। পাহাড়ের কোল থেকে উঠে আসা এই যুবক নিজের গানের মাধ্যমে প্রথম দিনে দর্শকদের তাক লাগিয়ে দিয়েছে। তার কন্ঠে অসাধারণ গান শুনে মুগ্ধ প্রত্যেকে।

আগামী পর্বে দেখা যাবে সারেগামাপার গ্র্যান্ড প্রমো। ইতিমধ্যেই এই পর্বের ভিডিও দর্শকের সামনে এসেছে এবং সেখানেই দেখা যাচ্ছে আলবার্ট কে এ বছরের সবথেকে জনপ্রিয় গান পুষ্পা ছবির সৃভাল্লি গাইতে। শুধুমাত্র গান নয় গানটির যে সিগনেচার স্টেপ সেটিও করে দেখালো আলবার্ট। এমনকি বাদ পরল না বিচারকরাও। আর এই ভিডিও দেখেই দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই পর্ব দেখার জন্য।

Back to top button