বলিউড

আমি জাতীয় পুরস্কার ও পদ্মশ্রী পাওয়া অভিনেত্রী! আমির খানকে একহাত নিয়ে নিজে নিজে ঢাক পেটালেন অভিনেত্রী

বিতর্ক মানেই কঙ্গনা রানাওয়াতে(Kangana Ranawat)র নাম সেখানে থাকবে। কারণ তিনি বিতর্ক ছাড়া বাঁচতে জানেন না। সম্প্রতি তেমন এক বিতর্ককে নিজে গায়ে টেনে মাখলেন অভিনেত্রী। বলিউডের বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গেই তার সম্পর্ক যে খুব একটা ভালো এমনটা একেবারেই নয়। এবার আমির খানের সঙ্গে নতুন করে বিতর্কে জড়িয়েছেন তিনি।

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান (Amir Khan)এবং শোভা দে(Sobha Dey)। সম্ভবত শোভা দের বই প্রকাশের অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন অভিনেতা। সেখানে যখন অভিনেতাকে প্রশ্ন করা হয় যদি তার বায়পিক করা হয় তাহলে কোন অভিনেত্রীকে ভালো মানাবে। তখন আমির খান জানিয়েছেন বর্তমান অভিনেত্রীদের মধ্যে দীপিকা পাড়ুকোন প্রিয়াঙ্কা চোপড়া কিংবা আলিয়া ভাটকে দারুন মানাবে তার চরিত্রে। এরপর যখন কথা প্রসঙ্গে কঙ্গনার নাম উঠে আসো তখন তিনি বলেন,’ হ্যাঁ তাকেও ভালো মানাবে সেই চরিত্রে’।

তবে অভিনেতার এই উত্তর বোধহয় একেবারেই মনে ধরে নি তার। তিনি বলেন,’আমি যে একজন জাতীয় পুরস্কার এবং পদ্মশ্রী পুরস্কার পাওয়া অভিনেত্রী। তা হয়ত বেচারা আমির খান জানেনই না’। তবে শোভা দে’কে ধন্যবাদ জানাতে ভুলেনি অভিনেত্রী।

প্রসঙ্গত এর আগেও পাঠান ছবিকে নিয়ে বিতর্ক করেছিলেন কঙ্গনা। প্রথমে জানিয়েছিলেন অভিনেতা নাকি টাকা দিয়ে পিয়ার করে ছবির প্রচার করছেন। পরে যদিও নিজের বেফাঁস মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছিলেন তিনি। জানিয়েছিলেন পাঠানের মত ছবির জন্যই বলিউড এত প্রসিদ্ধ হচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh