বাংলা সিরিয়াল

‘আর কোন জাজ ছিল না এনাকেই নিতে হলো’, সুপারস্টার শ্রাবন্তী কে ‘ডান্স বাংলা ডান্স’ সিজন ১২ এ দেখে মন্তব্য নেটিজেনদের

আজ ১১ ফেব্রুয়ারি, শনিবার। জি বাংলার অন্যতম জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স সিজন টুয়েলভ এর শুভারম্ভ। বাকি সিজনগুলোর মতো এই সিজনেও থাকছে নানান রকম চমক। বিচারকের আসনে দেখা যাবে টলিউডের সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গাঙ্গুলী এবং বলিউডের সুন্দরী অভিনেত্রী মৌনী রায় কে। এছাড়াও মহাগুরুর আসনে দীর্ঘ কয়েক বছর বাদে ফিরছেন বাংলার তথা বলিউডের সুপারস্টার মিঠুন চক্রবর্তী।

আগের বছরের মতো এ বছরেও সঞ্চালকের দায়িত্বে থাকবে টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা। এছাড়াও থাকতে আরো একটি বিশেষ চমক। দর্শকদের সকলের প্রিয় ছোট্ট পান্তা ভাতের কুন্ডু অর্থাৎ দীপান্বিতা কুন্ডু থাকছে ডান্স বাংলা ডান্সের এই সিজনে আরও বিশেষ করে তুলতে।

সম্প্রতি জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজের তরফ থেকে কিছু BTS মুহূর্ত শেয়ার করে নেওয়া হয়েছে দর্শকদের সাথে। সেখানে দেখা যাচ্ছে স্টেজের পেছনে মেকআপ রুমে নিজের মেকআপ করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। স্টেজে যাবার জন্য রেডি হচ্ছেন তিনি। একটি সুন্দর সি গ্রীন কালারের লং গাউনে সেজে উঠেছেন অভিনেত্রী। সঙ্গে হালকা মেকআপ এবং কানে মানানসই স্টোনের ইয়ার রিং। শো শুরু হবার আগে অভিনেত্রীকে বলতে শোনা যায় এ বছরেও ডান্স বাংলা ডান্স নিতে নিয়ে খুবই উত্তেজিত। গত দুটি সিজেনেও বিচারকের আসনে ছিলেন তাই এই সিজনের ও তিনি সমানভাবে খুশি বিচারকের আসলে ফিরে এসে। আবারো কোন রিয়েলিটি শো এর হাত ধরে ফিরছেন তিনি।

গ্র্যান্ড ওপেনিং এর দিন থাকবে প্রত্যেক বিচারকের দুর্ধর্ষ কিছু নজর কারা পারফরমেন্স। শ্রাবন্তী, শুভশ্রী, মৌনি নাচ করবে গ্র্যান্ড ওপেনিং এর দিন। এছাড়াও থাকবে মিঠুন চক্রবর্তীর সিগনেচার ডান্স স্টেপ। পান্তা ভাতের কুন্ডু আকর্ষণীয় নাচ। সবমিলিয়ে এই সিজনের ডান্স বাংলা ডান্স হতে চলেছে দর্শকদের জন্য খুবই আকর্ষণীয়। তাই আগামী সপ্তাহ থেকে প্রতি শনি এবং রবিবার ঠিক রাত সাড়ে নটায় টেলিভিশনের পর্দায় দেখতে ভুলবেন না, ডান্স বাংলা ডান্স সিজন ১২।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh