টলিউড

‘গরু বেশ কিউট কিন্তু’, গরুকে কিউট বলায় সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়লেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বর্তমানে শুধু টলিউড নয়, বলিউডেরও তিনি নিজের জায়গা তৈরি করে নিয়েছেন। একদিকে তার অভিনয় যেমন নজরকাড়া অন্যদিকে তার স্টাইল স্টেটমেন্ট ও দর্শকের কাছে বেশ আকর্ষণী। সোশ্যাল মিডিয়া তিনি হামেশাই চর্চায় থাকেন। তাকে নিয়ে মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে নানা খবর।

সম্প্রতি গরু বিষয় নিয়ে সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর সরাসরি প্রশ্ন, ‘আমাকে একটু কেউ বলতে পারবেন গরুকে জড়িয়ে ধরার ব্যাপারটা আসলে কি’? অভিনেত্রীর আরও সংযোজন,’আমার গরু বেশ ভালই লাগে। বিশেষ করে তাদের চোখগুলি হয় অসাধারণ। তবে আমি বুঝতে পারছি না হঠাৎ করে গরুকে জড়িয়ে ধরতে বলা হলো কেন। আমাকে একটু ব্যাপারটা বুঝিয়ে বলুন’।

সম্প্রতি প্রেম দিবসের দিন প্রেমিক বা প্রেমিকাকে নয় গরুকে আলিঙ্গন করার বার্তা দিয়েছিল কেন্দ্র। প্রস্তাব দেওয়া হয়েছিল ‘কাউ হাগ ডে’ পালনের। এর কারণ হিসেবে জানানো হয় গরুকে জড়িয়ে ধরলে মানসিক সমৃদ্ধি হবে। খুশি থাকবে মন। এছাড়াও জানানো হয়, ভারতীয় সংস্কৃতির অন্যতম মেরুদন্ড হলো গরু। সে কারণে পাশ্চাত্য ভাবধারা থেকে দেশবাসীকে সরিয়ে আনতে গরু আলিঙ্গন দিবস পালন করার কথা জানিয়েছিল কেন্দ্র সরকার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh