বলিউড

এবার আল্লু অর্জুন কে হারাতে দক্ষিণী ইন্ডাস্ট্রিকে টক্কর দিতে চলেছেন কঙ্গনা রানাওয়াত! হিন্দি ভাষার পাশাপাশি তামিল তেলুগু এবং মালায়ালাম ভাষা তেও আসতে চলেছে কঙ্গনা রানাওতের আগামী ছবি ‘ধাকড়’

বর্তমানে বলিউডের জনপ্রিয় ট্যালেন্টেড অভিনেত্রী দের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন কঙ্গনা রানাউত। অভিনয় জীবনের শুরুতে প্রচন্ড স্ট্রাগেল এর মাধ্যমে আজ তিনি এই জায়গায় রয়েছেন। গডফাদার না থাকায় বিভিন্ন সমস্যার মুখে পড়তে হয়েছিল ঠিকই কিন্তু নিজের লড়াইয়ের ময়দানে টিকে ছিলেন। বর্তমানে অভিনেত্রী হওয়ার পাশাপাশি বলিউডের কন্ট্রোভার্শিয়াল কুইন নামেও পরিচিত কঙ্গনা। পরিচালক এবং প্রযোজক হিসেবে নিজের আলাদা অফিসার খুলেছেন ইতিমধ্যে। নারীকেন্দ্রিক ছবির প্রতি দর্শকদের আকর্ষণ বাড়াতে তার জুড়ি মেলা ভার, আবারও সেরকমই একটি ছবি নিয়ে বক্স অফিসে আসছেন কঙ্গনা। ছবির নাম ‘ধাকড়’।

কয়েক বছর আগে এই ছবির প্রথম ঝলক সকলের সামনে এনে ছিলেন অভিনেত্রী। তখনই জানিয়েছিলেন এটি প্রথম নারী কেন্দ্রিক অ্যাকশন ছবি। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই এই ছবির জন্য অপেক্ষা করেছিলেন দর্শকেরা। করোনা পরিস্থিতির কারণে বারবার পিছনে ছিল মুক্তির ডেট। তবে অবশেষে বহুল প্রতীক্ষিত এই ছবি আসতে চলেছে বক্সঅফিসে। অবশেষে আগামী ২৭শে মে মুক্তি পাবে কঙ্গনা অভিনীত ‘ধাকড়’ ছবি।

আকর্ষণীয় বিষয় হলো এই ছবি শুধুমাত্র হিন্দি ভাষাতেই নয় তামিল-তেলেগু এবং মালায়ালাম ভাষাতেও মুক্তি পেতে চলেছে। আগে ‘থালাইভি’ও দক্ষিণ ভারতে মুক্তি পেয়েছিল। জয়ললিতা চরিত্রে অভিনয় করেন বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। যেহেতু বর্তমানে দক্ষিণী ফিল্মগুলি বক্সঅফিসের যাকে ব্যবসা করছে এবং বলিউডের ছবি গুলির বেশিরভাগই ফ্লপ খাচ্ছে তার কারণেই চিন্তাভাবনা করা। এর প্রমাণ আমরা পুষ্পা এবং বাহুবলি ছবিতেই পেয়েছি বিভিন্ন ভাষায় ছবি মুক্তি পাওয়ার কারণে কোটি কোটি টাকা ব্যবসা করেছে পুষ্পা এবং বাহুবলী। এবারে সেই রাস্তায় হাঁটছেন কঙ্গনা। এবারে শুধু দেখার অপেক্ষা দক্ষিণ ভারত কে টেক্কা দিতে পারেন কিনা অভিনেত্রী।

একেবারে অ্যাকশন থ্রিলার এর মুক্তি পেতে চলেছে এই ছবি। এজেন্ট অগ্নির চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজনিশ রাজি ঘাই, দীপক মুকুট, সোহেল মাকলাইয়ের এছাড়াও সহ প্রযোজনার দায়িত্বে রয়েছেন হুনর মুকুট। ছবিতে কঙ্গনা রানাউতের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে বাংলার অন্যতম জনপ্রিয় বর্ষিয়ান অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় কে এছাড়াও খলনায়কের চরিত্রে অভিনয় করছেন অর্জুন রামপাল।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button