টলিউড

‘সামি সামি’ গানে এবার কোমর দোলালেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার উদ্দাম নাচ

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়। অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে এবার তেমনই একটি নাচের ভিডিও শেয়ার করতে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। যা এদিন মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এর আগে বেশ কয়েকবার নাচের ভিডিও পোস্ট করে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। নেটিজেনদের অনেকেই জানিয়েছিলেন তার ভারী চেহারার জন্য তার নাচ নাকি মোটেও দেখতে ভালো লাগে না। তবে এদিন নাচের ভিডিও পোস্ট করে অভিনেত্রী বুঝিয়ে দিয়েছেন নিন্দুকদের কথায় বিশেষ পাত্তা দিতেন তিনি নারাজ। প্রসঙ্গত গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল তেলেগু সিনেমা পুষ্পা। সেই সিনেমার ‘সামি সামি’ গানটি দারুন ভাইরাল হয়েছিল নেটিজেনদের মধ্যে।

পাশাপাশি সেই গানে নাচের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছিল অনেককেই। এবার সেই তালিকায় যোগদান করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনিও পুষ্পা সিনেমার ‘সামি সামি’ গানে নেচে ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। তার অনুগামীদের অনেকেই জানিয়েছেন দারুন লেগেছে এই গানে তার নাচ। পাশাপাশি অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন শ্রীলেখা ক্রমাগত তাদের এভাবেই অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন।

Back to top button