বাংলা সিরিয়াল

‘নির্লজ্জ বেহায়া’! বাড়ির ছাদে ক্রপ টপ ও হট প্যান্টে উদ্দাম নেচে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার অভিনেত্রী হিয়া দে

একসময় স্টার জলসার ‘পটল কুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী হিয়া দে। বলা যেতে পারে এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর ‘ফেলনা’ নামের আর একটি ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। পাশাপাশি বড় পর্দায় মুক্তি পেয়েছে তার নির্ভয়া নামের একটি সিনেমা।

এছাড়া সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় এই কিশোরী অভিনেত্রী। তবে এবার একটি নাচের ভিডিও পোস্ট করে নেটিজেনদের কুরুচিকর মন্তব্যের শিকার হতে হল তাকে।

প্রসঙ্গত এ দিন ‘বিস্ট’ নামের একটি অ্যাকশন প্যাক সিনেমার জনপ্রিয় গানে পা মেলাতে দেখা গিয়েছিল তাকে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন স্বয়ং অভিনেত্রী। বাড়ির ছাদে কালো রঙের ক্রপ টপ এবং হট প্যান্ট পরে এই গানে কোমর দোলাতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন তার বয়সের সঙ্গে এ ধরনের পারফরম্যান্স মোটেই গ্রহণযোগ্য নয়।

যে কারণে সোশ্যাল মিডিয়ায় ‘নির্লজ্জ’ আখ্যা দিয়েছেন তাকে নেটিজেনদের একটি বড় অংশ। পাশাপাশি অনেকেই তাকে সোশ্যাল মিডিয়া ত্যাগ করে পড়াশোনায় মন দিতে বলেছেন। তবে এর আগেও একাধিকবার ট্রোলড হয়েছিলেন হিয়া। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনায় তিনি বিশেষ পাত্তা দেননা।

Back to top button