বলিউড

বাংলার ছেলে স্নিগ্ধজিৎ এর গান শুনে হতবাক উর্মিলা! গান শুনে মুগ্ধ হলেন ৯০ দশকের বলিউডের অভিনেত্রী ঊর্মিলা মাতোন্ডকর

হাতে আর মাত্র কয়েকটা দিন এরপর এই শুরু হয়ে যাবে জি টিভির সারেগামাপা গ্র্যান্ড ফিনালে সেরার শিরোপা জিতে নেওয়ার মহাযুদ্ধ। আর এই ট্রফি ছিনিয়ে নেওয়ার দৌড়ে সবথেকে বেশি এগিয়ে রয়েছে বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। নিজের গানের জাদুতে প্রথম দিন থেকেই দর্শক এবং বিচারকদের মাতিয়ে রেখেছে স্নিগ্ধজিৎ বলিউডের বড় বড় তারকারা স্নিগ্ধজিৎ এর গানের প্রশংসা করেছেন এমনকি ভবিষ্যতে বলিউডের কাজের অফার দিয়েছেন অনেকে।

রিয়েলিটি শো এর মঞ্চে প্রায় প্রতিদিনই উপস্থিত থাকেন বিশেষ বিশেষ অতিথির সম্প্রতি সারেগামার মঞ্চে উপস্থিত ছিলেন ৯০ দশকের অন্যতম জনপ্রিয় এবং সুন্দরী অভিনেত্রী উর্মিলা মাতোন্ডকর। আর ঐদিন নায়িকার সামনে ‘কমবখত ইশক’গানটি দিয়ে দর্শকদের মন জয় করে নিল স্নিগ্ধজিৎ। ‘প্যায়ার তুনে ক্যায়া কিয়া’ ছবিটির এই জনপ্রিয় সুপারহিট গানটি গেয়েছিলেন আশা ভোঁসলে, সুখবিন্দর সিং এবং সোনু নিগম। তবে ঐদিন মঞ্চে একাই এই গানটি শুনিয়ে প্রত্যেককে তাক লাগিয়ে দিলেন স্নিগ্ধজিৎ, বুঝিয়ে দিলেন তিনি একাই একশ।

ঐদিন মঞ্চে উর্মিলা স্নিগ্ধজিৎ কে বলে “আমি এখানে আসার আগেই তোমার নামটা শুনেছি, আর এখন সামনাসামনি তোমার গান শুনে বুঝতে পারছি কেন তোমাকে ভার্সেটাইল আখ্যা দেওয়া হয়েছে। এই গানটি সোনু নিগাম, আশা ভোঁসলে এবং সুখবিন্দর সিং গেয়েছেন। কিন্তু তুমি আজ একাই দুর্দান্ত এই গানটি গাইলে।”

উর্মিলার এই প্রশংসা স্নিগ্ধজিৎ এর কাছে অনেক বড় প্রাপ্তি। সেটাই অভিনেত্রীকে জানালেন স্নিগ্ধজিৎ ঐদিন ৯৫ শতাংশ নম্বর নিয়ে সকলের মন জয় করে নিয়েছিল স্নিগ্ধজিৎ।

Back to top button