বাংলা সিরিয়াল

নতুনভাবে আসছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিক! দীপান্বিতার জায়গায় এলেন মিষ্টি উল্কা, প্রচুর টাকায় বিক্রি হলো ‘খুকুমণি’র স্বত্ব! এবার জাতীয় টেলিভিশনে হিন্দিতে তৈরি হবে ‘খুকুমণি’, মুখ্য ভূমিকায় অভিনেত্রী উল্কা গুপ্তা

গত বছর স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির সম্প্রচার। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত এবং অভিনেতা রাহুল মজুমদার। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই দারুণ জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি।

নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছিলেন যেভাবে একা নায়িকার লড়ে যাওয়ার গল্প ফুটিয়ে তুলেছেন ধারাবাহিকের পরিচালক, তা তাদের অত্যন্ত ভালো লেগেছে। এবার জানা গেল শুধুমাত্র বাংলা চ্যানেলেই নয় বরং জাতীয় টেলিভিশনেও দেখতে পাওয়া যাবে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

প্রসঙ্গত এর আগে একাধিক বাংলা সিরিয়ালের জনপ্রিয়তার কারণে তার স্বত্ব বিক্রি হয়েছে জাতীয় টেলিভিশনে। এবার সেই তালিকায় যোগদান করলো খুকুমণি হোম ডেলিভারি। জানা গিয়েছে হিন্দি চ্যানেল স্টার প্লাসে ‘বান্নি চাও হোম ডেলিভারি’ নামে সম্প্রচারিত হবে এই ধারাবাহিকটি। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উল্কা গুপ্তা।

প্রসঙ্গত অনেক ছোট থেকে অভিনয় জগতে রয়েছেন অভিনেত্রী উল্কা গুপ্তা। তবে এখনো পর্যন্ত তার বিপরীতে মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন তার চূড়ান্ত সিদ্ধান্ত জানা যায়নি। তবে অনেকেই মনে করছেন শেষ পর্যন্ত মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা প্রবিষ্ঠ মিশ্রকে। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের অনেকেই জানিয়েছেন হিন্দি চ্যানেলে ‘খুকুমণি হোম ডেলিভারি’কে নতুন রূপে দেখতে তারা অত্যন্ত আগ্রহী।

Back to top button