বাংলা সিরিয়াল

কীভাবে আলাপ হয় নাবিক বরের সাথে? দাদাগিরির মঞ্চে এসে নিজের বিয়ের রহস্য ফাঁস করলেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা রায়চৌধুরী

বর্তমানে বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল জি বাংলা দাদাগিরি। প্রাক্তন ক্রিকেটার এবং বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সঞ্চালনায় এই শো হয়ে ওঠে জমজমাট। দীর্ঘ নয়টি সিজন ধরে দাদাগীরির মঞ্চে মাতিয়ে রেখেছেন সৌরভ গাঙ্গুলী। জি বাংলার পর্দায় সপ্তাহে দুইদিন শনি এবং রবিবার ঠিক রাত সাড়ে নয়টায় সৌরভ গাঙ্গুলি হাজির হয় এই শো নিয়ে। মাঝে মাঝেই দাদাগীরির মঞ্চে উপস্থিত থাকেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা। গত রবিবার বিশেষ কয়েকজন টেলিভিশন পর্দায় মানুষ উপস্থিত ছিলেন মঞ্চে। তার মধ্যে অন্যতম একজন হলেন শ্রীতমা রায়চৌধুরী। সম্প্রতি কয়েকদিন আগেই বিয়ে হয়েছে শ্রীতমার। তাই নতুন জীবন নতুন জীবন সঙ্গীকে নিয়ে প্রশ্ন তো থাকবেই। চলতি মাসের ১৪ ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিনে মার্টন্ট নেভির ক্যাপ্টেন দীপাঞ্জন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী।

দীপাঞ্জন বাবু নাম শুনেই সৌরভ গাঙ্গুলী বললেন এটা তো লং ডিসটেন্স রিলেশনশিপ তাহলে আলাপ হল কি করে? এই প্রশ্নের উত্তরের শ্রীতমা জানান দীপাঞ্জন জনপ্রিয় অভিনেত্রী এবং নৃত্যশিল্পী অলকানন্দা দেবীর আত্মীয়। অলকানন্দা দেবী একদিন শ্রীতমা কে দীপাঞ্জন এর সঙ্গে আলাপ করতে বলেন তাই জন্যই দীপাঞ্জন বাবু সঙ্গে প্রথম আলাপ করতে গিয়েছিলেন শ্রীতমা। সেখান থেকেই আলাপ-পরিচয় ধীরে ধীরে বন্ধুত্ব এবং পরে প্রেম এবং অবশেষে বিয়ে।

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের বিয়ের সমস্ত রিচুয়ালের ছবি ভিডিও আপলোড করেন অভিনেত্রী। কলকাতার একটি নামী পাঁচতারা হোটেলে বিয়ের আসর বসেছিল। রিসেপশন পার্টি ছিল সি চন্দ্র গার্ডেন্সে। বি এবং রিসেপশনের দিন উপস্থিত ছিল টলিউডের জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা প্রত্যেকে। টেলিভিশন জগতে ছোট পর্দায় বেশ জনপ্রিয় মুখ শ্রীতমা বহু ধারাবাহিকে তাকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে।

বর্তমানে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘গৌরী এলো’ ধারাবাহিকে তাকে আবারও দেখা যেতে চলেছে। কেমন হবে এই ধারাবাহিকে তার চরিত্র সেটা জানতে চোখ রাখতে হবে ২৮ শে ফেব্রুয়ারি থেকে সোম থেকে রবি প্রতিদিন ঠিক সন্ধ্যে সাড়ে সাতটায় জি বাংলার পর্দায়।

Back to top button