বলিউড

‘খালিস্তানি জঙ্গিদের মশার মত মেরেছিলেন’! অভিনেত্রী কঙ্গনা রানাউত এবার বড় পর্দায় আসছেন ইন্দিরা গান্ধীর চরিত্রে

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত মাঝেমধ্যেই নানান বিষয় বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকতে পছন্দ করেন। সম্প্রতি ভারতের স্বাধীনতা সম্পর্কে কুমন্তব্য করে অনেকের বিরাগভাজন হয়েছিলেন অভিনেত্রী। এমনকি বিভিন্ন দলের তরফে তার পদ্মশ্রী পুরস্কার কেড়ে নেওয়ার আর্জি জানানো হয়েছিল রাষ্ট্রপতিকে। পাশাপাশি মহাত্মা গান্ধীকে নিয়েও বেশ কিছু মন্তব্য করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে এবার ইন্দিরা গান্ধীকে সমর্থন করতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ইন্দিরা গান্ধীর নাম উল্লেখ না করেই তিনি জানান ভারতের একজন মহিলা প্রধানমন্ত্রী খালিস্তানি জঙ্গিদের মশার মতো পায়ের তলায় মেরেছিলেন। তবে তার জন্য দেশকে অনেক কিছু সহ্য করতে হয়েছে বলেও মন্তব্য করেছেন অভিনেত্রী। তবে ইন্দিরা গান্ধী প্রাণ দিয়ে সন্ত্রাসবাদীদের রুখে দিয়েছিলেন এমনটাই মত কঙ্গনা রানাউতের। পাশাপাশি অবশ্য এদিন তিনি নিজের পরবর্তী সিনেমা ‘ইমারজেন্সি’র প্রচার করতে ছাড়েননি। জানিয়েছেন পরবর্তী সিনেমায় বড়পর্দায় ইন্দিরা গান্ধী রূপে দেখতে পাবেন তাকে দর্শকরা।

বলাই বাহুল্য এই ঘোষণার পর বেশ চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ কঙ্গনা প্রকাশ্যেই নিজেকে বিজেপি শিবিরের সমর্থক বলে ঘোষণা করে থাকেন। তাই তিনি হঠাৎ কেন বিরোধী দলের একজন প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন, সেই প্রশ্ন তুলেছেন তার অনুগামীদের একাংশ।

Back to top button