বলিউড

‘সন্তানরা বাবার সাথে মিশুক চাইনা’! এবার প্রকাশ্যে এল রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির ডিভোর্সের জল্পনা! তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

প্রসঙ্গত চলতি বছরেই পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। বর্তমানে তিনি জামিন পেলেও শিল্পা শেট্টির সঙ্গে তার সম্পর্ক ঠিক কি রকম দাঁড়িয়েছে তা নিয়ে জোর জল্পনা চলছে বলিউডে। জানা গিয়েছিল রাজের গ্রেপ্তারের পর বাড়ি ছেলে সন্তানদের নিয়ে স্বামীকে ডিভোর্স দিয়ে চলে যেতে চেয়েছিলেন অভিনেত্রী।

পাশাপাশি স্বামীর থেকে সম্পত্তি বা টাকা-পয়সা কোনটাই দাবি করেননি তিনি। কেবল তিনি চেয়েছিলেন তার সন্তানদের থেকে দূরে রাখতে রাজের থেকে। কিন্তু রাজ জামিন পেয়ে বাড়ি ফেরার পর দেখা যায় তাদের সম্পর্ক আবার আগের মতই স্বাভাবিক হয়ে গিয়েছে। তাদের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে রাজ এবং শিল্পা দুজনকে বহুদিন ধরে চেনেন।

যে কারণে কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েও তাদের বন্ধন ভাঙ্গার কোন প্রশ্নই উঠছে না। পাশাপাশি সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে জানা গিয়েছিল হিমাচলে বেড়াতে গিয়েছেন তারা। সেখানে একসঙ্গে ফটো তোলার পাশাপাশি স্থানীয় মানুষদের সঙ্গেও ফটো তুলতে দেখা গিয়েছিল তাদের।

তবে এবার আবারও শিল্পা শেট্টির ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির ডিভোর্স হতে পারে। এ ব্যাপারে অভিনেত্রী এখনো প্রকাশ্যে কিছু না বললেও তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button