বলিউড

সীতার চরিত্রে ১২ কোটি টাকা চেয়ে বাদ পড়েছিলেন অভিনেত্রী করিনা কাপুর! এবার সেই চরিত্রেই ৩২ কোটি টাকা নিতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডে সীতার দৃষ্টিভঙ্গি থেকে তৈরি হতে চলেছে রামায়ণের পটভূমিকায় একটা সিনেমা। সেখানে মুখ্য চরিত্রে অর্থাৎ সীতার ভূমিকায় অভিনয় করার জন্য ছবির নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। তবে সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা চেয়ে সিনেমা থেকে বাদ পড়েছিলেন নবাব বেগম।

প্রসঙ্গত করিনা বরাবরই নায়ক এবং নায়িকাদের পারিশ্রমিকের বৈষম্য নিয়ে সরব বলিউডে। কিন্তু তাকে ১২ কোটি টাকা পারিশ্রমিক দিতে নারাজ ছিলেন সিনেমার প্রযোজকরা। এরপর সীতার চরিত্র করার জন্য আরো একাধিক বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের নাম উঠে এলেও শেষ পর্যন্ত জানা গিয়েছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত অভিনয় করতে চলেছেন এই মুখ্য চরিত্রে। পাশাপাশি এই চরিত্রে অভিনয়ের জন্য মোট ৩২ কোটি টাকা পাবেন অভিনেত্রী। এই মুহূর্তে যা বলিউডের সবথেকে বেশি পারিশ্রমিক।

এর পরেই নেট মাধ্যমে প্রশ্ন উঠতে থাকে তাহলে অভিনেত্রী করিনা কাপুর কেন বাদ পড়লেন। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন করিনা ব্যক্তিগত জীবনের কারণেই হয়তো বাদ পড়েছেন সিনেমা থেকে। কারণ এর আগে ব্যক্তিগত জীবনের কারণে তাকে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয়েছিল।

পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ তখন দাবি করেছিলেন যে করিনার চেহারা মোটেও দেবীসুলভ নয়। সে কারণেই হয়তো করিনার বদলে অভিনেত্রী কঙ্গনা রানাউত শেষ হাসি হাসতে পেরেছেন।

Back to top button