বাংলা সিরিয়াল

‘মহিষাসুরমর্দিনী’তে এবার অসুররূপী ‘সোম’ কে বধ করবে দেবী দুর্গারূপী মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

এই মুহূর্তে জি বাংলার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক টি হল মিঠাই যা বিগত বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকায় শীর্ষ স্থানটি সফলভাবে ধরে রেখেছে। তাই প্রত্যাশামতোই এবার জি বাংলার মহিষাসুরমর্দিনীতে দেবী দুর্গার চরিত্র দেখতে পাওয়া যাবে মিঠাই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করা অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

তবে এর পাশাপাশি নেটিজেনদের চমকে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ফটোয় দেখতে পাওয়া গিয়েছে যে মহিষাসুরমর্দিনীতে অসুরের ভূমিকায় অভিনয় করতে চলেছেন অভিনেতা ধ্রুব সরকার।

প্রসঙ্গত মিঠাই এর প্রধান ভিলেন চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুব সরকার। যেখানে তার চরিত্রের নাম সোম। ধারাবাহিকের গল্প অনুযায়ী ক্রমাগত মিঠাই এবং সোম এর মধ্যকার বিরোধ দেখতে পাওয়া যায়। তবে ব্যক্তিগত জীবনে কিন্তু অভিনেত্রী সৌমিতৃষা এবং ধ্রুব বেশ ভালো বন্ধু।

তাই তাদেরকে একসঙ্গে মহিষাসুরমর্দিনীতে অভিনয় করতে দেখা যাবে জানতে পেরে যারপরনাই খুশি হয়েছেন এই ধারাবাহিকের দর্শকরা। পাশাপাশি অভিনেতা ধ্রুব সরকারকে যে মহিষাসুরের চরিত্রে অত্যন্ত মানিয়েছে তা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

অনেকেই জানিয়েছেন অন্যান্য বারের মহিষাসুরের চরিত্রে যারা অভিনয় করেছেন তাদের থেকে অনেকটাই আলাদা দেখতে লাগছে অভিনেতা ধ্রুব সরকারকে। পাশাপাশি তিনি মহিষাসুরের চরিত্রের ভয়ঙ্কর দিকটা দারুন ভাবে ফুটিয়ে তুলতে পারবেন বলে বিশ্বাস মিঠাইয়ের অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

Back to top button