বাংলা সিরিয়াল

রিল লাইফে শত্রু হলেও রিয়েল লাইফে জমিয়ে প্রেম করছেন সৌমিতৃষা এবং ধ্রুব অর্থাৎ ‘মিঠাই’ ধারাবাহিক এর মিঠাই এবং সোম, ইনস্টাগ্রামের রিল ভিডিওতে ধরা পড়লো দুজনের অফ স্ক্রীন কেমিস্ট্রি

পর্দায় চরিত্র গুলির মধ্যে যতই দ্বন্দ্ব, হিংসা থাকুক না কেন, পর্দার বাইরে তারা প্রত্যেকেই কিন্তু একে অপরের ভালো বন্ধু। সেরকমই জি বাংলার মিঠাই ধারাবাহিক এর সোম এবং মিঠাই পর্দার বাইরে বেশ ভালো বন্ধু, একেবারে জমজমাট কেমিস্ট্রি। শুটিংয়ের ফাঁকে দুজনেই ইনস্টাগ্রামের রিল ভিডিওতে ধরা দেন। আর তাদের রিল ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ সোম অর্থাৎ ধ্রুব এবং মিঠাই অর্থাৎ সৌমিতৃষা। সম্প্রতি কিছুদিন আগেই ‘শেরশাহ’ ছবির জনপ্রিয় গান রাতা লম্বিয়ায় রিল ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা এবং ধ্রুব। ধ্রুব এবং সৌমিতৃষার এই সমস্ত ভিডিও দেখে দর্শকরা তো একেবারে অবাক, পর্দার মিঠাই এবং ধ্রুব কে যেন তারা চিনতেই পারে না। আবার অনেকে নেটিজেদের ধারণা পর্দার বাইরে ধ্রুব এবং সৌমিতৃষা প্রেম করছেন। ইতিমধ্যে বিভিন্ন ফ্যানপেজ থেকে জানা গিয়েছে সৌমিতৃষা এবং ধ্রুব নাকি রিয়েল লাইফের কাপল। এইসবের মাঝেই আবারো দুজনের রিল ভিডিও সকলের সামনে এসেছে।

তবে এবারে ভিডিওতে শুধুমাত্র সৌমি তৃষা ও ধ্রুব নয় যোগ দিয়েছেন ধারাবাহিকের তোর্সা এবং ঠাম্মি। জনপ্রিয় ট্রেন্ডিং সং ‘মানিকে মাগে হিতে’ গানে কোমর দোলালেন মিঠাই পরিবারের এই চার সদস্য। মিঠাই পরিবারের সব থেকে বয়জ্যেষ্ঠ ঠাকুমা কিন্তু পর্দার বাইরে একেবারে এভারগ্রীন। এখনো তিনি সমানতালে বাকি তিনজনের সঙ্গে কোমর দুলিয়েছেন।

এই ভিডিওটায় দেখা যাচ্ছে মিঠাই পড়েছেন লাল পাড় সাদা রঙের একটি শাড়ি, সোমের পড়নে রয়েছে লাল রংয়ের টি শার্ট, কালো প্যান্ট এবং পিছনের সারিতে ঠাম্মার পরনে রয়েছে বেগুনি টপ এবং প্যান্ট আর তোর্সা পড়েছে কালো রঙের একটি ওয়ান পিস। তবে মিঠাই এর সঙ্গে উচ্ছেবাবুর ভিডিও দেখার জন্য অপেক্ষা করে থাকে দর্শক, মিঠাই এর সঙ্গে সিদ্ধার্থ কেনো রিল বানান না তা নিয়ে অভিযোগ রয়েছে দর্শকদের।

তবে সৌমিতৃষা এবং ধ্রুবর এই সমস্ত রিল দেখে দর্শকদের মনে প্রশ্ন জেগেছে তবে কি রিয়েল লাইফে সত্যিই দুজনে প্রেম করছেন? নাকি শুধু মাত্র ভিডিওর খাতিরেই এই সমস্ত রিল বানানো।

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

Back to top button