বলিউড

‘মোদী না থাকলে ভারতকেও তালিবানরা দখল করবে’! আফগানিস্তান-তালিবান প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

বর্তমানে আফগানিস্তান এবং তালিবান প্রসঙ্গ নিয়ে দেশের সকল শুভবুদ্ধি সম্পন্ন মানুষ সমানভাবে চিন্তিত। তবে এবার গোটা বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ার মুখ খুললেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী একাধিকবার নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একনিষ্ঠ ভক্ত বলে পরিচয় দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার আফগানিস্তান এবং তালিবান প্রসঙ্গে মুখ খুলে কঙ্গনা একের পর এক সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অনুগামীদের জানালেন যে তিনি মনে করেন যেভাবে তালিবানরা আফগানিস্তানের দখলে নিয়েছে নরেন্দ্র মোদী না থাকলে ভারতবর্ষেও সেরকমটাই ঘটতো।

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন যে তালিবানদের মদত দেয় পাকিস্তান এবং আমেরিকা। তাই সকলকে সাবধান করে দিয়ে অভিনেত্রী সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে ঘোষণা করেছেন যে আগামীতে ভারতবর্ষে মোদী না থাকলে ভারতবর্ষতেও আফগানিস্তানের মধ্যে চরম দুর্দশা দেখা যাবে।

প্রসঙ্গত আফগানিস্তানে তালিবানি শাসন নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন বলিউডের একাধিক তারকারা। তবে কঙ্গনা যেভাবে মোদীর প্রশংসা করে জানিয়েছেন একমাত্র মোদীই ভারতকে রক্ষা করতে পারেন তালিবানদের হাত থেকে, তা আরো একবার সমালোচনার ঝড় ডেকে এনেছে সোশ্যাল মিডিয়ায়।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এভাবে একাধিক পোষ্টের মাধ্যমে অভিনেত্রী আর কিছুই নয় বরং বিশেষ রাজনৈতিক দলের প্রশংসায় মেতেছেন। এবং এই গুরুত্বপূর্ণ পরিস্থিতিতে কঙ্গনার এধরনের উস্কানিমূলক মন্তব্য যে একেবারেই গ্রহণযোগ্য নয় তাও সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন নেটিজেনদের একাংশ।

Back to top button