টলিউড

দল বদলে বিজেপি থেকে সিপিএমে এলেন টলিউড অভিনেতা-অভিনেত্রী রূপা, অনিন্দ্য! প্রতিবাদে সিপিআইএম ছাড়ার সিদ্ধান্ত নিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে সিপিএমের হয়ে সক্রিয়ভাবে প্রচার চালিয়েছিলেন ‘দেশের মাটি’ ধারাবাহিক খ্যাত অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এমনকি নির্বাচনে শোচনীয় হারের পরেও নিজের আদর্শ থেকে নড়েননি তিনি। তবে এবার হঠাৎই একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেতা অনুগামীদের জানালেন যে তিনি বামপন্থায় বিশ্বাস করলেও বামপন্থী দল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, এদিন সিপিএম পরিচালিত যাদবপুরের শ্রমজীবী ক্যান্টিনের ৫০০ দিন পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বামপন্থী নেতৃত্বের তরফে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্য সিপিএমের চেয়ারম্যান বিমান বসু, শতরূপ ঘোষ, মহম্মদ সেলিম, বিকাশ রঞ্জন ভট্টাচার্য সহ আরো অনেক পরিচিত মুখেরা।

সেই অনুষ্ঠানের মিছিলেই সকলকে অবাক করে দিয়ে হাঁটতে দেখা যায় প্রাক্তন সক্রিয় বিজেপি কর্মী টলিউড অভিনেতা অনিন্দ্য পুলক ব্যানার্জী এবং অভিনেত্রী রুপা ভট্টাচার্যকে।

বলাই বাহুল্য তাদেরকে বামপন্থী দলে হাঁটতে দেখেই বেজায় চটেছেন রাহুল এবং তারপরেই সিদ্ধান্ত নিয়েছেন দল ছাড়ার। এদিন একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেতা জানিয়েছেন তিনি কোনো ক্ষমতা কিংবা প্রলোভনের জন্য রাজনীতি করেন না।তিনি আদর্শের কারণে বামপন্থায় বিশ্বাস করেন।

কিন্তু সেই বামপন্থী দলে যদি বিজেপির টিকিট না পাওয়া বিজেপি কর্মীরা স্থান পায় তবে সেখানে তিনি নিজেকে আর দেখতে চান না বলেই জানিয়েছেন অভিনেতা। বলাই বাহুল্য এদিন রাহুলের পোস্টে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button