Story

ক্যাটরিনা কাইফকে প্রকাশ্যে চুমু খান বরুন ধাওয়ান! অভিনেতার ওপর প্রতিশোধ নিয়েছিলেন সালমান খান

সালমান খান অবিবাহিত হলেও এখনো পর্যন্ত অনেক বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। তবে শেষ পর্যন্ত কারো সঙ্গেই বিয়ের মন্ডপ অবধি সম্পর্ক যায়নি তার আগেই ভেস্তে গেছে। বলিউডে ক্যাটরিনা কাইফ এবং সালমান খানের প্রেম কাহিনী সম্পর্কে কারোরই অজানা নয়।

বহুদিন পর্যন্ত এই জুটিকে নিয়ে চর্চা হয়েছে। সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্ক বহুদিনের, বহুদিন টিকে ছিল তাদের কেমিস্ট্রি। একসময় শোনা গিয়েছে তার লিভ ইন ও করেছেন। তারপর থেকেই বার বার শিরোনামে এসেছে এই জুটির নাম।

এর আগে সালমান খানের নাম জড়িয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন এবং জাহির খান এর সঙ্গে তবে সেই সম্পর্ক গুলো নিয়ে ভাইজান একেবারেই সিরিয়াস ছিলেন না। তবে ক্যাটরিনা কাইফকে নিয়ে তিনি বরাবরই সিরিয়াস। বলিউডে প্রথমবার ক্যাটরিনা কাইফ সালমান খানের হাত ধরি প্রবেশ করে, তাই তাদের একটু আলাদা ধরনের সম্পর্ক হবে এটাই বলা বাহুল্য।

তবে ক্যাটের সঙ্গে শেষমেষ সেই সম্পর্ক আর টিকলো না। ক্যাটরিনা কাইফের রুপে মুগ্ধ অনেকে অনেকেই তার সঙ্গে ডেটিং করতে চেয়েছেন। রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম কাহিনী বেশ চর্চার বিষয় ছিল একসময়। তবে শোনা গিয়েছে সালমান খানের সাথে সম্পর্ক থাকাকালীন নাকি বরুণ ধাওয়ান ক্যাটরিনা কাইফের প্রেমে পড়েছিলেন। আর তার জেরেই অনেক ভোগান্তি পোহাতে হয়েছিল এই অভিনেতাকে।

শোনা যায় একদিন সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে হাঁটতে বেরিয়ে ছিলেন অর্জুন কাপুর এবং বরুণ ধাওয়ান সেইসময় ক্যাটরিনা কাইফের দিকে বরুণ ধাওয়ান প্রেমের মাখোমাখো দৃষ্টিতে তাকায় আর সেই দৃষ্টি নজর এড়ায়নি সালমান খানেরও। চোখে পড়তেই পরে বরুণকে আলাদা করে ডেকে অপমানিত করেছে সালমান খান। ক্যাটরিনা কাইফ পরে এই ঘটনা জানতে পারলে সালমান খানকে জানায় এই ব্যবহারে তিনি খুবই অপমানিত বোধ করেছেন। শোনা যায় বরুণ ধাওয়ান নাকি এরপরে ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি হেটার্স পেজ বানান, যেখানে যোগদান করেছিলেন অর্জুন কাপুরও।

Back to top button