বলিউড

‘পাপা কী পরীর গঙ্গুবাঈ বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে’, সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভাটকে ‘পাপা কি পরী’ বলে কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত

চলতি মাসের ২৫’শে ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগনকেও। এছাড়াও ছবিতে রয়েছেন আরো অনেক নামিদামি কলাকুশলীরা। বিগ বাজেটের ছবি এটি। তবে শুরু থেকেই গাঙ্গুবাই নিয়ে বিতর্কের শেষ নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আবারো নাম না করে আলিয়া ভাটকে কটাক্ষ করলেন কঙ্গনা রানাউত।

এর আগেও ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র প্রসঙ্গ টেনে কটাক্ষজনক মন্তব্য করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। তিনি ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত অভিনেত্রী। আর যাই হোক তাকে উপেক্ষা করা সম্ভব নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মহেশ ভাট কন্যা আলিয়া ভাটকে কটাক্ষ করেছেন কঙ্গনা রানাউত।

তিনি সোশ্যাল মিডিয়ার পাতায় লিখেছেন, আসন্ন শুক্রবার পাপা কি পরির ২০০ কোটি টাকা পুড়ে ছাই হয়ে যেতে চলেছে। কারণ তার মতে, অভিনেত্রীর বাবা প্রমাণ করতে চেয়েছিলেন যে তার ‘নির্বোধ মেয়ে’ অভিনয় করতে জানেন। তার কথায় এই ছবির সবথেকে সমস্যা হল ছবির কাস্টিং। যতদিন বলিউডে এই ছবি মাফিয়ারা থাকবে ততদিন বলিউডের ভাগ্য কেউ বদলাতে পারবে না বলেই মত অভিনেত্রীর।

তিনি আরো বলেন, বলিউডের মাফিয়া, বড় বড় ড্যডি, পাপারা এই ইন্ডাস্ট্রির কাজের ধরনকেই শেষ করে দিয়েছে। শুধু তাই নয় তার মতে, প্রযোজকদরেও বাধ্য করেন। অভিনেত্রীর মতে, তার প্রমাণ পাওয়া যাবে এই শুক্রবারই। আর ততদিনে হলিউড আর সাউথ ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে বলিউডের থেকে। সম্প্রতি কঙ্গনা রানাউতের এই মন্তব্য রীতিমত ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

তবে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই রীতিমতো শোরগোল পরে গিয়েছিল দর্শকমহলে। আলিয়া ভাটের লুক শুরুতেই নজর কেড়েছিল দর্শকদের। তার লুক নকল করে একটি বাচ্চা মেয়ে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই প্রসঙ্গ নিয়েও কটাক্ষজনক মন্তব্য করতে দেখা গিয়েছিল কঙ্গনা রানাউতকে।

Back to top button