বলিউড

জন্মদিনে অনুরাগীর আনা কেক মুখেও তুললেন না অভিনেত্রী কাজল! ক্ষোভে ফেটে পড়লেন তার অনুরাগীদেরই একাংশ

দিন দুয়েক আগেই জন্মদিন ছিল বলিউড অভিনেত্রী কাজলের। সোশ্যাল মিডিয়ায় তারকা এবং সাধারন মানুষ তাকে শুভেচ্ছা জানালেও এক অনুরাগী সপরিবারে কেক নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রীর বাড়ির দরজায়। এরপর বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও থেকে দেখা গিয়েছে অভিনেত্রী নেমে এসে অনুরাগীরা আনা সেই কেক কাটলেও এক টুকরোও মুখে তোলেননি তিনি।

পাশাপাশি সাদা মিডি ড্রেসে খুব সাধারণ লুকে, কোভিড বিধি মেনে মুখে মাস্ক পরে অভিনেত্রী বাইরে এসে অত্যন্ত আড়ষ্টভাবে দূর থেকে কেক কেটে তড়িঘড়ি আবার ঘরে ঢুকে যান।

বলাই বাহুল্য অভিনেত্রীর এই ব্যবহার মোটেও ভালো ভাবে নেন নি নেটিজেনরা। অনেকেই বলছেন অনুরাগীরা অনেক দূর থেকে কষ্ট করে অভিনেত্রীর জন্য কেক নিয়ে হাজির হয়েছিলেন। কিন্তু বোধ হয় গরীব মানুষেরা আনা কেক পছন্দ নয় কাজলের।আবার জনৈকা অনুগামী কমেন্ট করেছেন যে কাজলকে মোটেও খুশী দেখাচ্ছে না ফলে নেটিজেনদের কাছে এদিন অহংকারী আখ্যা পেয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি নেটিজেনদের দাবি একজন মানুষ টাকা এবং সময় নষ্ট করে শুধুমাত্র তাকে ভালবাসেন বলে তার বাড়ির দরজায় হাজির হলেও তার সঙ্গে এধরনের ব্যবহার করতে বাধেনি কাজলের। গোটা ঘটনা মিলিয়ে ব্যাপক ট্রোলড হয়েছেন কাজল সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button