বলিউড

‘ভেবেছিলাম জীবনটাই হয়তো পাল্টে যাবে, রাজ আমার সাথে এমন করবে ভাবিনি’! রাজ কুন্দ্রার বিরুদ্ধে আরো একগুচ্ছ অভিযোগ আনলেন অভিনেত্রী শার্লিন চোপড়া

গতমাসে পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড প্রযোজক রাজ কুন্দ্রা। যিনি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়াসহ একাধিক মডেল।

শার্লিন জানিয়েছিলেন তাকে জোর করে পর্ন ছবিতে অভিনয় করার পাশাপাশি তার সঙ্গে অশালীন আচরণ করে তাকে শারীরিকভাবে হেনস্থা করেছেন রাজ।

গতকাল আবারো সেই মামলায় শার্লিনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল বিভাগ। প্রায় আটঘন্টা ধরে চলে পুলিশের জেরা। এরপর থানা থেকে বেরিয়ে এসে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেত্রী জানান প্রথম যখন রাজ কুন্দ্রার সঙ্গে তার পরিচয় হয়েছিল, তিনি ভেবেছিলেন তার জীবনটাই হয়তো বদলে যাবে।

কারণ রাজ তাকে বুঝিয়ে ছিলেন সেমি পর্ন ছবিতে অভিনয় করা দোষের কিছু নয় বরং এতে গ্ল্যামার বাড়ে। পাশাপাশি শার্লিনের আরো অভিযোগ রাজ তাকে বলেছিলেন শার্লিনের ভিডিও তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টিও খুবই পছন্দ করেন।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী আরো জানিয়েছেন যে শিল্পা শেট্টির স্বামী তার সঙ্গে এরকম করবেন তা তা তিনি কখনোই ভাবতে পারেননি তবে নেটিজেনরা শার্লিনের প্রশংসা করেছেন কারণ তিনিই প্রথম এগিয়ে এসেছিলেন রাজ কুন্দ্রার সঙ্গে পর্নোগ্রাফির যোগসূত্র আছে এই অভিযোগ নিয়ে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button