টলিউড

‘ত্রিপুরার মানচিত্র থেকে বিজেপিকে ধুয়েমুছে সাফ করে দেব’! তৃণমূলের যুবনেতাদের উপর হামলার প্রতিবাদে চরম প্রতিজ্ঞা করলেন অভিনেত্রী সায়নী ঘোষ

ত্রিপুরায় তৃণমূলের যুবনেতাদের উপর আবারো ঘটল হামলার ঘটনা। দিন কয়েক আগে ত্রিপুরায় তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ির কনভয়ের উপরেও হামলার ঘটনা ঘটেছিল। আর আজ ফের দলের যুবনেতাদের উপরেও হামলা হওয়ার ঘটনায় কাঠগড়ায় উঠলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব।

ঘটনার তীব্র প্রতিবাদ করে টুইটারে একটি পোস্টের মাধ্যমে ত্রিপুরার বিজেপি সরকারকে তুলোধোনা করলেন তৃণমূল যুবনেত্রী ও টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ। ত্রিপুরার মানচিত্র থেকে বিজেপি দলটিকে ধুয়ে মুছে সাফ করে দেওয়ার প্রতিজ্ঞা করেছেন তিনি আজ।

আজ সায়নী বিপ্লব দেবকে টুইটারে মেনশন করে লিখেছেন নিজের অর্ধেক বয়সের যুবনেতাদের উপর এভাবে হামলা করার জন্য ত্রিপুরার মুখ্যমন্ত্রী নিজের উপর লজ্জা হওয়া উচিত। পাশাপাশি ত্রিপুরাতে খেলা হবে এমন হ্যাশ ট্যাগও ব্যবহার করতে দেখা যায় অভিনেত্রীকে।

অভিযোগ এদিন ত্রিপুরাতে আক্রান্ত হয়েছেন তৃণমূল যুবনেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত সহ আরও কয়েকজন। অভিযোগ, আমবাসা যাওয়ার পথে এক দল বিজেপি সমর্থিত দুষ্কৃতীরা তাঁদের উপর হামলা চালায়। পাশাপাশি বাঁশ, রড দিয়ে মারধর করা হয় ও ইট পাথর ছোঁড়া হয় তাঁদের দিকে এবং গাড়ির কাচ ভেঙে দেওয়া হয় যুবনেতাদের। এঁদের মধ্যে তৃণমূল নেতা সুদীপ রাহার মাথায় গুরুতর চোট লেগেছে বলে জানা গিয়েছে। এর মধ্যেই সায়নীর এই পোস্ট ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়।

Back to top button