বলিউড

‘মেয়ে হয়ে জন্মেছো, তাই নিজের সীমার মধ্যে থাকো’! বিতর্কিত মন্তব্য করা বিগবস প্রতিযোগী জিশান খান মারামারি করে রক্তারক্তি করার জন্য বাদ গেলেন বিগবস হাউস থেকে

জনপ্রিয় হিন্দি রিয়েলিটি-শো বিগ বস কুখ্যাত বিভিন্ন রকম বির্তকিত দৃশ্যের জন্য। এখানে অনেক সময়ই তীব্র বাদানুবাদ চলতে দেখা যায় প্রতিযোগীদের মধ্যে। তবে এবার সেই ঝামেলা পৌঁছালো হাতাহাতি পর্যন্ত। অপর প্রতিযোগীদের শারীরিক নিগ্রহ করার কারণে এবার বিগ বস হাউস থেকে বাদ পড়লেন এই সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী জিশান খান।

জানা গেছে বিগবসের অন্য দুই প্রতিযোগী প্রতীক সহজপাল এবং নিশান্ত ভাটের সঙ্গে বিবাদের জেরেই জিশানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

তবে এর আগেও নারীবিদ্বেষী মন্তব্য করে তীব্র বিতর্ক সৃষ্টি করেছিলেন জিশান। এবার অবশ্য তার বিগ বস থেকে বাদ পড়ে যাওয়া নিয়ে তার স্বপক্ষে মুখ খুলেছেন টিনা দত্ত, রেহানা পন্ডিতের মতো টিভি তারকারা।

জানা গেছে সম্প্রতি একটি টাস্ক চলাকালীন অপর দুই প্রতিযোগীর সঙ্গে মারামারি শুরু করাতেই বাদ দেওয়া হয়েছে তাকে। এর পর বাড়ি ফিরে তিনি তার ইনস্টাগ্রামে বেশ কিছু ফটো শেয়ার করেছেন। যেখানে তার হাতে, বুকে ক্ষত দেখা গিয়েছে। ক্যাপশনে কিছু না লিখলেও তার অনুগামীরা মনে করছেন অন্যায় ভাবে তাকে বাদ দেওয়া হয়েছে।

কারণ মারামারিতে তিনিই সবথেকে বেশি আঘাত পেয়েছেন। বলাই বাহুল্য বিগ বসের এই বিতর্কিত সিদ্ধান্ত চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button