টলিউড

BREAKING: অভিনেত্রী নুসরত জাহানের ঘর আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান! সি সেকশনের সময় ওটিতে নুসরতের সঙ্গে ছিলেন যশ, মা ও সদ্যজাত দুজনেই ভালো এবং সুস্থ রয়েছেন

দীর্ঘ প্রতীক্ষার অবসান অবশেষে মা হলেন নুসরাত জাহান। আজ বৃহস্পতিবার ১২ টা ৪৫ মিনিটে এক ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। সদ্যোজাত পুত্র সন্তানের ওজন হয়েছে ২.৯ কেজি। প্রথম দিনের মতো আজও পাশে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেত্রীকে আজ বৃহস্পতিবার অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয় বেলা ১২.০০ নাগাদ। তার কিছুক্ষণ পরেই আসে সুখবর।

চলতি বছরের প্রথমেই সামনে এসেছিল যশ দাশগুপ্তের সাথে অবৈধ প্রেমের সম্পর্কের কথা। অভিনেত্রী নিখিল জৈনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পরেও কিছুদিন পর তা অস্বীকার করেন এবং নিখিল জৈনকে শুধুমাত্র সহবাসী সঙ্গী হিসেবে পরিচয় দেন। তার কিছুদিনের মধ্যেই সামনে এসেছিল নুসরাত জাহান এর অন্তঃসত্ত্বা হয়ে যাওয়ার কাহিনী। এই বিষয়ে নিখিল জৈন জানিয়েছিলেন তিনি কিছু জানেন না। বহুদিন হয়ে গেল নুসরাত জাহান তার সাথে থাকেন না তাই এই সন্তান তার নয়।

কাল বুধবার সকালের দিকে নুসরাতের হাসপাতাল ভর্তি হওয়ার গুজব ছড়িয়ে পড়ে। যদিও দুপুরের দিকে অভিনেতা যশ দাশগুপ্ত কনফার্ম করে জানিয়েছিলেন যে অভিনেত্রী এখনো ভর্তি হয়নি হসপিটালে। তারপরে সেই বুধবার রাতেই অভিনেত্রীকে ভর্তি করা হয় পার্ক স্ট্রিটের এক বেসরকারি হসপিটালে। আজ বৃহস্পতিবার সকালেই অভিনেত্রীকে দেখা যায় ইনস্টাগ্রামে একটি পোস্ট করতে। যেখানে অভিনেত্রী ভয়ে নয় বিশ্বাসের উপরই আস্থা রেখেছেন এমন ইতিবাচক বার্তা দিয়েছিলেন।

সেই সময়ে অভিনেত্রী পরনে ছিল ক্যাজুয়াল টি শার্ট। জানা গিয়েছিল যে অভিনেত্রী ভাগীরথী নেওটিয়া হসপিটালে ভর্তি রয়েছেন। ৫১১ নং বেডে ছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর উপস্থিতিকে ঘিরে হাসপাতাল চত্বরে রয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। অভিনেত্রী এদিন মা হওয়ার প্রসঙ্গে বার্তা দিয়েছেন, ‘‘মাতৃত্ব আশীর্বাদ, সেটা অস্বীকার করার জায়গা নেই, কিন্তু নিজের শরীর ও মন প্রস্তুত না হলে মা হওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।’’

Back to top button