বলিউড

করুণ অবস্থা সঞ্জয় দত্তের! ছেলের সঙ্গে খুঁড়িয়ে হাঁটছেন ক্যান্সার আক্রান্ত সঞ্জয়, ভিডিও দেখে কান্নায় ভেঙে পড়লেন ভক্তরা

বলিউডের অন্যতম চর্চিত অভিনেতা হলেন সঞ্জয় দত্ত। কোন না কোন কারনে দর্শকদের মধ্যে কিংবা নেটিজেনদের মধ্যে চর্চায় থাকেন এই অভিনেতা। বহু বিতর্কিত বিষয়ে জড়িয়েছেন এই অভিনেতা। বহুদিন হাজতবাসও হয়েছে তার। সঞ্জয় দত্ত সম্পর্কিত বিভিন্ন খবর থেকে থেকেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আবারও একটি ভিডিও ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

সম্প্রতি সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্টোরিতে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে অভিনেতা সঞ্জয় দত্ত এবং তার ছেলে একসাথে স্ক্র্যাচ নিয়ে হেঁটে আসছেন। হঠাৎ করে কি হল তাদের?

জানা গেছে, সম্প্রতি ব্যাডমিন্টন খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পেয়েছিলেন সঞ্জয় দত্ত। অন্যদিকে আগে থেকেই পায়ে চোট পেয়েছিল ছেলে শরণ। কয়েকদিন আগেই শরণের পায়ের প্লাস্টার করা হয়েছে। বর্তমানে তারা দুজনেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সম্প্রতি স্বামী ও ছেলের এই ভিডিও নিজের ইনস্টা স্টরিতে শেয়ার করেছেন মান্যতা।

মান্যতা নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে বেশ অ্যাকটিভ। তিনি প্রায়ই নিজের পরিবারের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন নেটিজেনদের সঙ্গে। সম্প্রতি নিজের ইনস্টা স্টরিতে শেয়ার করা এই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ১৯ বছরের ছোট মান্যতা ২০০৮ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সঞ্জয় দত্তের সঙ্গে। অভিনয়ের সুবাদেই আলাপ মান্যতা ও সঞ্জয় দত্তের। এর পরই তাদের বন্ধুত্ব হয় এবং পরে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ ছবিতে নতুন অবতারে দেখা মিলবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের। অভিনেতার জন্মদিনের দিনেই মুক্তি পেয়েছে তার এই নতুন ছবি। বর্তমানে নিজের পরিবারকে নিয়ে দুবাইতেই থাকেন সঞ্জয় দত্ত। জন্মদিন উপলক্ষে কিছুদিন আগেই তিনি এবং তার পরিবার আমেরিকা যুক্তরাষ্ট্র থেকে ঘুরে এসেছেন এবং দেখা করে এসেছেন নিজের বড় মেয়ের সঙ্গে।

Back to top button