বলিউড

পাপারাৎজিকে দেখেই তাড়া করে গেলেন জয়া বচ্চন! “আমি সবসময় তাঁদের প্রশ্ন করি, আপনাদের লজ্জা লাগে না?” – বাংলোর বাইরে পাপারাৎজিদের দেখতে পেয়ে বিরক্ত জয়া বচ্চন

আবারো একবার পাপারাৎজিদের সঙ্গে সংঘাত বাধলো জয়া বাচ্চাদের। অন্যান্য অভিনেতা – অভিনেত্রীরা নিজেরা যেচে আসেন ক্যামেরার সামনে। ভালো থাকতে চান সাংবাদিকদের সামনে যেন তাঁর নামে প্রচার ভালো হয়। কিন্তু অন্যদিকে এক হলেন জয়া বচ্চন। সাংবাদিকদের দেখলেই অপমান করে সংবাদের শিরোনামে উঠে আসেন তিনি। এটি রীতিমতো স্বভাব হয়ে দাঁড়িয়েছে অভিনেত্রীর। বারবার একই ঘটনার পুনরাবৃত্তি করেন তিনি।

দিওয়ালিতে সেজে উঠেছে গোটা শহর। চারিদিকে আলোর রোশনাই। অন্যদিকে দিওয়ালি উপলক্ষে অনেক সেলিব্রিটি দিওয়ালির পার্টি দিয়ে থাকেন। সেই পার্টিতেই উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন। যদিও স্ত্রী জয়া এসবের থেকে শতবার দূরে থাকেন। এদিন নিজেদের জুহুর বাংলো প্রতীক্ষায় ঘটা করে লক্ষ্মী পূজার আয়োজন করেছিলেন বচ্চন পরিবার। উপস্থিত ছিলেন, অমিতাভ, জয়া, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ‍্যা। এদিন বাংলার বাইরে থেকেই বচ্চন পরিবারের ছবি নেওয়ার চেষ্টা করেছিলেন পাপারাৎজিরা।

এরপরে এই বিষয়টি নজর এড়ায়নি জয়া বচ্চনের। বাংলা থেকে বেরিয়ে এসে সোজা সাংবাদিকদের উদ্দেশ্যে তেড়ে যান জয়া। এই ভিডিওটিতে জয়া বচ্চনকে বলতে শোনা যায়, “কীভাবে ফ্ল‍্যাশ মারছেন আপনারা? অনধিকার প্রবেশকারী!” সাংবাদিকদের উদ্দেশ্যে বারবার এই ব্যবহার একেবারেই পছন্দ করছে না নেটিজেনরা। তাঁরা সোজাসুজি জানিয়ে দিয়েছেন যে বারবার জয়ার খবর নেওয়ার কোন প্রয়োজন নেই।

প্রসঙ্গত তিনি কিছুদিন আগেই বলেছিলেন যে, যেসব মানুষ অন্যের ব্যক্তিগত জীবনে নাক গলায় আর সেই সমস্ত তথ্য বেঁচে নিজেদের পেট ভরান তাঁদেরকে তিনি ঘৃণা করেন। জয়া স্পষ্ট বলেন, ““আমি সবসময় তাদের প্রশ্ন করি, আপনাদের লজ্জা লাগে না?” প্রসঙ্গত নাতনি নভ‍্যা তাঁকে জিজ্ঞাসা করেছিলেন সবটা জেনেশুনে কি তিনি অভিনয় জগতে এসেছিলেন? জয়া জানান যতক্ষণ পর্যন্ত বিষয়টি তাঁদের কাজ আর তাঁর লুক সম্পর্কে রয়েছে ততক্ষণ পর্যন্ত ঠিক আছে। কিন্তু যদি সেটি ব্যক্তিগত জীবনে আসে তাহলে সেটা আর তাঁর পছন্দ নয়।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

Back to top button