টলিউড

টলিউডের যেকোনো সুপারস্টারের থেকে ভালো নাচেন প্রসেনজিৎ পুত্র “তৃষানজিৎ”! বাবার “চোখ তুলে দেখনা কে এসেছে” গানে নেচে সোশ্যাল মিডিয়া মাতালেন প্রসেনজিৎ পুত্র “তৃষানজিৎ”! ভাইরাল ভিডিও

টলিউডের “ইন্ডাস্ট্রি”, এই একটা শব্দই বুঝতে পারছেন কার কথা বলছি। হ্যাঁ ঠিকই ধরেছেন প্রসেনজিৎ চ্যাটার্জির কথাই বলছি। বিশ্বজিৎ চ্যাটার্জির একমাত্র সুপুত্র। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে জায়গা করে নিয়েছেন টলিউডের। শুধু জায়গা নয় বলতে গেলে নিজের নামের ঝান্ডা গেড়ে দিয়েছেন। আর তাঁর একমাত্র পুত্র তৃষানজিৎ চ্যাটার্জী। এখনই সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁর ফ্যান ফলোয়িং প্রচুর। তাও তো অভিনয় জগতে এখনো পদার্পণ করেননি।

প্রসেনজিতের বহু বছর আগের একটি জনপ্রিয় গান আছে। গানটির নাম, “চোখ তুলে দেখনা কে এসেছে”। এই গানের জনপ্রিয়তা ঠিক কতটা তা তো আমরা সকলেই বহু বছর ধরে দেখে আসছি। কিন্তু এবার এই গানে প্রসেনজিতের পুত্র তৃষানজিৎ দুর্দান্ত নাচ করে মন জয় করলেন দর্শকমহলের। অনেকই তাঁকে দেখে বলেছেন ছেলে একেবারেই বাবার মত দেখতে। যদিও উচ্চতার দিক থেকে প্রসেনজিৎ কেউ ছাপিয়ে গিয়েছেন তৃষানজিৎ। কিন্তু কাজের ক্ষেত্রে কোন দিক থেকে কম যান না বাবার থেকে।

আর কিছুদিন পরেই মুক্তি পেতে চলেছে প্রসেনজিতের আগামী ছবির গান। “চোখ তুলে দেখনা কে এসেছে” গানটির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে আমরা সকলেই জানি আগামী মাসেই মুক্তি পাবে “প্রসেনজিৎ ওয়েড ঋতুপর্ণা”। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটি আবার নতুন রুপের সামনে এলো দর্শকের। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এর গান।

কিছুদিন আগেই এই নতুন গান মুক্তি পেয়েছে। এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে গানে লঞ্চিং করেছিলেন এ মিস্টার ইন্ডাস্ট্রি। সেদিন গোটা টিমকে নিয়ে উপস্থিত ছিলেন প্রসেনজিৎ। কিন্তু এরপরেই ছবির নতুন নায়িকা ঈপ্সিতার সাথে একটি রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তাঁরা। আর সেই সঙ্গেই জানান যে এই ভিডিও দেখে এর সাথে মিলিয়ে ভিডিও বানালে সুযোগ মিলতে পারে প্রসেনজিৎ এর সাথে দেখা হওয়ার। তবে এর পরেই বাবার এই গানে নাচলেন প্রসেনজিতের একমাত্র পুত্র তৃষানজিৎ।

তৃষাণজিৎ তাঁর এই ভিডিও তিনি বানিয়েছেন তাঁর দুই বান্ধবী এবং একজন বন্ধুকে নিয়ে। ভিডিওতে একেবারে বাবার মতই নাচ করতে দেখতে পাওয়া যাচ্ছে তৃষাণজিৎকে। এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেটপাড়া। তেমনি সাথে মুগ্ধ হয়েছেন বুম্বাদা নিজেও। প্রসঙ্গত তৃষাণজিৎ এখন রয়েছেন ইউরোপে। পড়াশোনার কারণেই বিদেশে থাকতে হচ্ছে তাঁকে। তবে বাড়ির লোকের সাথে বাড়িতে থাকতেও বেশ পছন্দ করেন তিনি। পুজোর সময়ও বাবার সাথে এবং পুরো পরিবারের সাথে বাড়িতেই কাটিয়েছেন তৃষাণজিৎ।

Back to top button