বলিউড

সংসদে দাঁড়িয়ে বিজেপিকে অভিশাপ দিলেন জয়া বচ্চন! ‘অমিতাভ বচ্চনের সম্মান নষ্ট করছেন জয়া’, পাল্টা কটাক্ষ ‘অর্জুন’ ওরফে অভিনেতা ফিরোজ খানের

সম্প্রতি সমাজবাদী পার্টির নির্বাচিত প্রতিনিধি হিসেবে সংসদের শীতকালীন অধিবেশনে যোগদান করেছিলেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন। তার অভিযোগ মাদক সংশোধনী বিল নিয়ে আলোচনার সময় তাঁকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন বিরোধী দলের নির্বাচিত প্রতিনিধিরা। এরপরই সংসদে উঠে দাঁড়িয়ে বিজেপিকে অভিশাপ দিতে দেখা যায় বলিউড শাহেনশার স্ত্রীকে। তিনি জানিয়েছেন এখন থেকেই বিজেপির দুঃসময় শুরু হবে। বলাই বাহুল্য তার এই মন্তব্যে বেশ শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এরপরেই জয়া বচ্চনের মন্তব্যকে পাল্টা কটাক্ষ করতে দেখা গিয়েছে ‘মহাভারত’ খ্যাত অভিনেতা ফিরোজ খানকে। প্রসঙ্গত মহাভারতের ‘অর্জুন’ ওরফে অভিনেতা ফিরোজ খান এদিন এক টুইটের মাধ্যমে জানিয়েছেন সংসদে দাঁড়িয়ে বিজেপিকে অভিশাপ দিয়ে জয়া বচ্চন আসলে তার স্বামী অমিতাভ বচ্চনের সম্মান নষ্ট করেছেন।

পাশাপাশি নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু জয়ার পুত্রবধূ অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে বর্তমানে ইডি টানা জিজ্ঞাসাবাদ চালাচ্ছে সেজন্য হয়তো সমাজবাদী পার্টির সংসদ চিন্তিত ছিলেন।

তবে জয়া স্পষ্ট জানিয়েছেন সংসদে দাঁড়িয়ে কখনোই ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়। কিন্তু বিজেপি প্রতিনিধিরা তাকে কটূক্তি করছিলেন। সেই কারণেই তিনি পাল্টা প্রতিবাদ করেছেন বলে দাবি জয়া বচ্চনের। বলাই বাহুল্য এরপরে বিজেপি সমর্থকদের কাছ থেকে পাল্টা বেশ কটাক্ষ জুটেছে জয়া বচ্চনের কপালে।

Back to top button