Story

পেয়েছিলেন ‘প্রতিবন্ধী’ তকমা! আবার কখনও মেয়েকে চুমু খাওয়া নিয়ে একাধিক কটাক্ষের মুখে পড়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী, একাধিকবার ট্রোলড হয়েছেন বাঙালি মেয়ে ঐশ্বর্য

বলিউড-টলিউড এমন কোনো অভিনেতা অভিনেত্রী নেই যাদের নিয়ে কখনো ট্রল হয়নি বা তারা চর্চার শিরোনামে উঠে আসেনি। মাঝেমধ্যেই কোনো না কোনো অভিনেতা অভিনেত্রী কে নিয়ে ট্রল বা সমালোচনা হয়েই থাকে। বচ্চন পরিবারের পুত্রবধূ তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চন ও এই তালিকায় পরে। অভিনেত্রীকে নিয়ে মাঝেমধ্যেই নেট পাড়া উত্তাল হয়। বহুবার ট্রোল এর সম্মুখীন হয়েছেন অভিনেত্রী। গত সোমবার আরো একবার অভিনেত্রীকে নিয়ে উত্তাল হল নেট পাড়া। দিল্লিতে ইডি দফতরে পানামা পেপার্স কান্ডে ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন অভিনেত্রী। এর আগে অবশ্য অনেকবার ট্রোল হয়েছেন তিনি।

পানামা পেপারস কেলেঙ্কারি নিয়ে বরাবরই চর্চায় থাকেন বচ্চন পরিবারের সদস্যরা। অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন কে নিয়ে সমালোচনা হয়। এই কাণ্ড ঘিরে গত সোমবার এই ঘটনা নিয়ে টানা পাঁচ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হলো পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন কে। ঐশ্বর্য রাই বচ্চনকে প্রতিটি ছবিতেই আমরা তার কন্যা কে আগলে আগলে রাখতে দেখতে পাই। প্রতি ছবিতে মাকে জড়িয়ে রয়েছে জুনিয়র বচ্চন আর এই নিয়ে নেটিজেনরা একাধিকবার প্রশ্ন করেছেন তবে কি নিজের মেয়েকে হারিয়ে ফেলার ভয় পান ঐশ্বর্য রায়। আবার অনেকেই কটাক্ষ করে বলেছেন ঐশ্বর্য রায় কি প্রতিবন্ধী যে সবসময় তাকে তার মেয়ে অথবা স্বামীর হাত ধরে হাটতে দেখা যায়। শুধু তাই নয় একাধিকবার অদ্ভুত পৌঁছে ছবি তুলতে গিয়ে ও দলের মুখোমুখি হয়েছেন তিনি।

অভিনয় হোক বা রেলেশনশিপ একাধিকবার বডি শেমিং এর শিকার হয়েছেন অভিনেত্রী। মাতৃকালীন সময় তার ওজন বাড়ানোর একাধিকবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। ২০১৭ সালে ঐশ্বর্য রায়ের রেড কার্পেট পোশাক নিয়েও চর্চার শেষ ছিলনা। ফ্যাশন নিয়েও তাকে হাসির খোরাক বানানো হয়েছিল একাধিকবার।

বর্তমানে পানামা পেপার্স কাণ্ড নিয়ে চর্চায় রয়েছেন অভিনেত্রী টানা পাঁচ ঘণ্টার জেরায় তাকে নানা রকমের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। তথ্যসূত্র জানা যায় যে তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করা হয়েছে। যেখান থেকে তাকে জানতে চাওয়া হয়েছে এই কাণ্ডের যিনি ডিরেক্টর তার সঙ্গে অভিনেত্রী কিভাবে যোগাযোগ হয়েছে। জানা গিয়েছে ঐশ্বর্য রায় ছাড়াও এই কাণ্ডের সঙ্গে তার বাবা-মা ও যুক্ত ছিলেন। এত বড় জালিয়াতি কারবারের সঙ্গে কিভাবে যুক্ত হলো ঐশ্বর্য রাইয়ের পরিবার প্রশ্ন উঠেছে একাধিক।

Back to top button