বলিউড

মা, শ্রীদেবীকে হারিয়ে একদম একা হয়ে গেছেন জাহ্নবী কাপুর! মায়ের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে আবেগঘন পোস্ট শেয়ার করলেন জাহ্নবী ও খুশি

শ্রীদেবী বলিউড ইন্ডাস্ট্রির একসময়ের অন্যতম সুন্দরী প্রথম সারির অভিনেত্রী ছিলেন। শুরুর সময় থেকেই একের পর এক হিট ছবি দিয়ে গেছেন দর্শকদের। পর্দার ‘চাঁদনি’র রূপে মুগ্ধ ছিল লাখো মানুষ। নিজের অভিনয় দক্ষতাকে হাতিয়ার করে খুব অল্পসময়ের মধ্যেই মানুষের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী।

তবে বৃহস্পতিবার তার চতুর্থ মৃত্যুবার্ষিকী ছিল। চারবছর আগে এই দিনেই প্রয়াত হয়েছিলেন তিনি। তার চলে যাওয়ায় কেঁদেছিল তার অগণিত ভক্তগণ। আজও থেকে থেকে অভিনেত্রীকে স্মরণ করেন তারা। এদিন তার মৃত্যু বার্ষিকীতে অভিনেত্রীর মেয়ে জাহ্নবী ও খুশি মায়ের সাথে ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট করলেন, যা দেখে নেটিজেনদের পাশাপাশি অভিনেত্রীর সকল অনুরাগীরা রীতিমতো আবেগপ্রবণ হয়ে পরেছেন।

সম্প্রতি জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় তার মায়ের সাথে ছোটবেলাকার একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে ছোট্ট জাহ্নবী অভিনেত্রী অর্থাৎ শ্রীদেবীর কোলে বসে রয়েছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশানে অভিনেত্রী লিখেছেন, জীবনের অনেকটা সময় তিনি তার মায়ের সাথে কাটিয়েছেন। তাকে ছেড়ে আরও একটা বছর কেটে গেল। সেটা তার স্মৃতির পাতায় জমা হল। অভিনেত্রী এও লেখেন তারা এমন কাজ করবেন যাতে তিনি গর্বিত হতে পারেন তাদের নিয়ে।

অন্যদিকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশিও নিজের মায়ের সাথে একটি ছবি স্টোরিতে শেয়ার করেছেন। সেই ছবিতে দেখা গিয়েছে খুশি তার মায়ের কোলে হাসিমুখে বসে রয়েছেন। অবশ্য তিনি ছবিটি শেয়ার করে কোন রকম ক্যাপশন লেখেননি। শুধুমাত্র কয়েকটা সাদা হার্ট জুড়ে দিয়েছেন। কিছু না বলেই নিজের অনুভূতির কথা বুঝিয়ে দিয়েছেন খুশি কাপুর। শ্রীদেবীর দুই মেয়ের সোশ্যাল মিডিয়ার পোস্টে তাদের সমবেদনা জানিয়েছেন অনেকেই। বর্তমানে অভিনেত্রীর মৃত্যুবার্ষিকীতে জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের শেয়ার করা আবেগঘন পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পরেছেন নেটিজেনদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Back to top button