টলিউড

অভিনেত্রী মুনমুন সেনের স্বামীকে চেনেন? বাবা-মায়ের ৪৪’তম বিবাহবার্ষিকীতে তাদের ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তা জানালেন রাইমা

রাইমা সেন সুচিত্রা সেনের নাতনী, মুনমুন সেনের মেয়ে। তবে শুধুমাত্র এটাই তার পরিচিতি নয়। তিনি অভিনয় জগতের এক নামজাদা তারকা। টলিউডের পাশাপাশি বলিউডেও একাধিক কাজ করেছেন তিনি। তবে তিনি একবার জানিয়েছিলেন, কর্ম ব্যস্ততার জন্য নিজের পরিবারকে একেবারেই সময় দিতে পারেননি তিনি। তাই বর্তমানে যতটা সম্ভব নিজের পরিবারকে সময় দিতে চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি নিজের বাবা-মায়ের ৪৪’তম বিবাহবার্ষিকীতে তাদের পুরনো দুটি ছবি শেয়ার করে শুভেচ্ছাবার্তা জানালেন রাইমা সেন।

১৯৭৮’এ ত্রিপুরার রাজপরিবারের উত্তরাধিকারী ভরত দেববর্মার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মুনমুন সেন। তার রাজপরিবারে বিয়ে হলেও সেই সময় দাঁড়িয়ে পরিবারের তরফ থেকে মুনমুন সেনের উপর কোনরকম নিষেধাজ্ঞা জারি করা হয়নি। এমনকি তার পোশাক-আশাকের বিষয়েও কখনো কথা বলেননি কেউই। বিয়ের পরেও একইভাবে নিজের অভিনয় ও মডেলিং চালিয়ে গিয়েছিলেন মুনমুন সেন।

সম্প্রতি রাইমা সেন যে দুটি ছবি শেয়ার করেছেন তার একটি ছবি ছিল সাদা-কালোয় এবং আরেকটি ছবি ছিল রঙিন। রঙিন ছবিতে বাবা ভরত দেববর্মাকে জড়িয়ে বসে থাকতে দেখা গেছে মুনমুন সেনকে। ছবিতে মুনমুন সেনের পরনে ছিল কালো রঙের খোলামেলা পোশাক। ভরত দেববর্মার পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

অন্য আরেকটি ছবি ছিল সাদা-কালোয়। সেই ছবিতে ভরত দেববর্মাকে স্ট্রাইপ ফুলহাতা শার্ট পড়ে থাকতে দেখা গিয়েছে। আর অভিনেত্রীকে সাদা-কালোয় একটি সুইমস্যুট পড়ে থাকতে দেখা গিয়েছে। সম্প্রতি নিজের বাবা-মায়ের পুরনো এই দুটি ছবি শেয়ার করে তাদের ৪৪’তম বিবাহবার্ষিকীর শুভেচ্ছাবার্তা জানিয়েছেন রাইমা। বর্তমানে তার এই পোস্ট রীতিমতো ভাইরাল। সেই ছবিতে সঞ্জয় কাপুরের পাশাপাশি একাধিক বিনোদন জগতের তারকারা বিবাহবার্ষিকীর শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাদের।

 

View this post on Instagram

 

A post shared by RetroBollywood (@retrobollywood)

ভরত ও মুনমুনের দুটি কন্যা বড় মেয়ের নাম রাইমা সেন আর ছোটটির নাম রিয়া সেন। দুজনেই বিনোদন জগতের পরিচিত মুখ। তবে বর্তমানে রিয়া সেনকে রুপোলি পর্দায় বিশেষ দেখা যায় না। আগে বেশ অনেকগুলো ছবিতে কাজ করেছিলেন তিনি। তবে বর্তমানে কিছুটা হলেও অভিনয় জীবন থেকে দূরে রয়েছেন তিনি। অন্যদিকে রাইমা সেন বর্তমানে অভিনয়ের থেকে বেশি মডেলিং জগতেই মনোনিবেশ করেছেন।

Back to top button