বাংলা সিরিয়াল

‘গাঙ্গুবাঈ’ এর ‘যব সাইয়া’ গানে কাছাকাছি আসলো আহির ও পিলু! পিছন থেকে এসে গৌরব চেপে ধরলো তার হাত, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। চলতি বছরের শুরুতেই শুরু হয়েছে এই ধারাবাহিক। গানকে কেন্দ্র করেই গড়ে উঠেছে এই ধারাবাহিকের গল্প। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী ও মেঘা দাঁ। এই ধারাবাহিকের হাত ধরেই মেঘার ডেবিউ ঘটেছে অভিনয়ের জগতে। ‘ডান্স বাংলা ডান্স’এর এই সিজনের প্রতিযোগী ছিলেন মেঘা। ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই তিনি অভিনয়ের সুযোগ পেয়েছেন এই ধারাবাহিকে। আপাতত এই ধারাবাহিকে তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের।

অনস্ক্রিন আহির ও পিলুর সম্পর্ক নজর কেড়েছে দর্শকদের। ধারাবাহিকের গল্প অনুযায়ী এখন আদিত্যনারায়ণের মেয়ে রঞ্জার সাথে বিয়ের তোরজোর চলছে সুরমণ্ডলে। তবে এর মধ্যেই ধারাবাহিকের যে নতুন প্রোমো প্রকাশ পেয়েছে তাতে দেখা গিয়েছে রঞ্জা ও আহিরের বিয়ের আসরেই ঘটনাচক্রে বিয়ে হবে পিলু ও আহিরের। আপাতত ধারাবাহিকের সেই এপিসোড দেখার অপেক্ষায় রয়েছেন ধারাবাহিক অনুরাগীরা।

তবে সম্প্রতি পর্দার আহির ও পিলু ধারাবাহিকের কারণে নয়, অন্য কারণে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বিনোদন জগতের তারকারা প্রায়ই রিল ভিডিও বানিয়ে থাকেন, যা নেটমাধ্যমের পাতায় রীতিমতো ভাইরাল হয় তাদের অনুরাগীদের মাঝে। সম্প্রতি একটি রোমান্টিক গানের সাথে ইনস্টারিল বানাতে দেখা গিয়েছে গৌরব রায় চৌধুরী ও মেঘাকে অর্থাৎ পর্দার আহির ও পিলুকে। এই দুই তারকার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে যার ভিউজ এখন অনেক। ‘গাঙ্গুবাই কথিয়াওয়াড়ি’র রোমান্টিক গান ‘যাব সাঁইয়া’য় ইনস্টারিল বানাতে দেখা গিয়েছে দুজনকে। এই মুহূর্তে সেই ভিডিও মনে ধরেছে তাদের অনুরাগীদের। প্রশংসাও করেছেন সকলে। নিঃসন্দেহে অভিনেত্রী একজন ভালো নৃত্যশিল্পী, সে নিয়ে কোন সন্দেহই নেই, তা আবারও তিনি প্রমাণ করে দিলেন।

 

View this post on Instagram

 

A post shared by M e G h A D a W (@megha_daw_official)

Back to top button