বাংলা সিরিয়াল

মা হওয়ার পর শরীরের বাড়তি ওজন নিয়ে বিভিন্ন কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রী পায়েল দে কে, মুখ খুললেন অভিনেত্রী

টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অভিনেত্রী পায়েল দে। বহু ধারাবাহিকে আমরা অভিনেত্রীকে অভিনয় করতে দেখেছি। দীর্ঘ ১৬ বছর ধরে তিনি এই ইন্ডাস্ট্রিতে এই পেশার সঙ্গে যুক্ত। তার মিষ্টি হাসি, নম্র ব্যবহার শান্ত স্বভাবের জন্য তিনি বহু দর্শকের কাছে প্রিয়। তবে মাঝে সন্তান জন্ম দেওয়ার জন্য কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি। আবারও ফিরেছেন কালার্স বাংলায় নতুন ধারাবাহিক সোনা রোদের গান ধারাবাহিকের হাত ধরে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র আনন্দির ভূমিকায় দেখা যাচ্ছে তাকে।

অনেক সময় বিবাহিত আর সন্তানের মা হওয়ার কারণে এই ইন্ডাস্ট্রিতে অনেক কিছুর সমূখীন হতে হয়। সেই নিয়ে অভিনেত্রী জানিয়েছেন না ইন্ডাস্ট্রি ব্রুটাল বা খারাপ বললে ভুল বলা হবে। এই জগৎ থেকেই তো আমি সব কিছু পেয়েছি। আমার সবকিছু তো এখান থেকেই তৈরি। তবে হ্যাঁ, সাময়িক বিরতি নিয়ে যখন ফিরি, তখন ইন্ডাস্ট্রি থেকে তেমন কিছু পাইনি। কিন্তু এখন তো সোশ্যাল মিডিয়ার যুগ। আমাকে দেখে অনেকে, অনেকরকম প্রশ্ন তুলেছিল। মা হওয়ার পর আমার শারীরিক গঠন নিয়েও কটাক্ষ শুনেছি।” তাঁর আরও সংযোজন, “নায়িকার চরিত্রে অভিনয় নিয়েও উঠেছিল বহু প্রশ্ন। যদিও এগুলো আমাকে খুব একটা প্রভাবিত করতে পারে না।” শেষ অভিনেত্রীকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটি তে উজ্জয়িনীর ভূমিকায়। তারপরই বিরতি নিয়েছিলেন অভিনেত্রী।

তবে বড়পর্দায় কাজে ফিরতে ১৬ বছর সময় লাগলো কেনো এই প্রশ্ন করতেই অভিনেত্রী জবাব দেন “এই প্রশ্ন আমাকে না করে পরিচালক, প্রযোজকদের করা উচিৎ: কেন ষোলো বছর লেগে গেল? কেন অভিনেতাকে সুযোগ দেওয়া হল না? তবে মিথ্যে বলব না। আমি প্রচুর সুযোগ পেয়েছি। কিন্তু তখন আমার অন্য কমিটমেন্ট ছিল।” নিজের ছোটো পর্দার ক্যারিয়ারে অনেক ভালো ভালো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তাই জন্যই দর্শকদের আরও কাছাকাছি এসেছেন।

Back to top button