এবার ত্রাতার ভূমিকায় জ্যাকলিন, দুঃস্থদের মুখে দুমুঠো অন্ন তুলে দিলেন অভিনেত্রী, মুগ্ধ নেটিজেনরা

গোটা দেশে অতিমারির কারণে অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বহু তারকারই। বর্তমানে গোটা দেশে করোনার দ্বিতীয় টেউ বসিয়েছে মারন থাবা। গত বছরের করোনা আতঙ্ক মানুষ কাটিয়ে ওঠার আগেই পুনরায় এই বছরও ভারতবর্ষে করোনা তান্ডবের কারণে অস্বস্তির হয়ে উঠেছে মানুষের প্রাণ। প্রতি ২৪ ঘন্টায় সংক্রমণের মাত্রা বিপুল সংখ্যক বৃদ্ধি পাচ্ছে।

তাই এই পরিস্থিতিতে বলিউডের সেলিব্রিটিদের মধ্যে অনেকেই নিজেদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যেই সালমান খান তাঁর অভিনীত’রাধে’ ছবির থেকে আয়ের এক অংশ করোনা তহবিলে দান করবেন বলে জানিয়েছেন। এবার অসহায় মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্ণান্দেজ। তিনি ‘ইওলো’ নামে একটি সংস্থাও খুলেছেন।

এই সংস্থা দেশে চলা এই অতিমারির সময়ে অন্যান্য সংস্থাগুলির সঙ্গে যুক্ত হয়ে প্রয়োজনীয় মানুষের পাশে দাঁড়াবে বলে জানা গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে, যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী ক্ষুধার্ত মানুষদের মুখে নিজের হাতে খাওয়ার তুলে দিচ্ছেন। এই খাওয়ার তৈরিও করেছেন জ্যাকলিনের ‘ইওলো’ সংস্থা টিম। তাতে অভিনেত্রী নিজেও সহযোগিতা করেছেন।

এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় নিমেষেই ভাইরাল হয়েছে গিয়েছে। তবে এই পরিস্থিতিতে বলিউডের সুপারস্টার অজয় দেবগনের পাশাপাশি সলমন খান, অক্ষয় কুমার সকলেই তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এছাড়া যেকোনো পরিস্থিতিতে নিজের সবটুকু উজাড় করে অসহায় মানুষদের ক্রমাগত সাহায্য করে চলেছেন গরীবের ‘মসিহা’ অভিনেতা সোনু সুদ।