বাংলা সিরিয়াল

ষ্টার জলসার ‘দেশের মাটি’তে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আপত্তি দর্শকের! মাত্র ২ টো চুমু খেয়েছি, জানালেন রাহুল, ‘এত বাড়াবাড়ি করার কি দরকার ছিল’, ফুলশয্যার দৃশ্য দেখিয়ে আবারো কটূক্তির সম্মুখীন দেশের মাটি ধারাবাহিক

অবশেষে মিলন হল দেশের মাটি ধারাবাহিকের দর্শকের অতি পছন্দের জুটির। দেশের মাটি ধারাবাহিকে দর্শকের প্রিয় জুটি হলেন রাজা মাম্পি। একই সাথে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু তাদের জুটির জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছে রাজা অর্থাৎ রাহুল বন্দ্যোপাধ্যায় এবং মাম্পি অর্থাৎ রুকমা রায়ের রায়ের জুটি।

তবে রাজার মাম্পির বিয়ের এবং ফুলশয্যার নানা দৃশ্য গত এক সপ্তাহ ধরে সম্প্রচারিত হয়ে চলেছে। সম্প্রচারের পর্বগুলি ছোট ছোট ভিডিও আকারে বেশ জনপ্রিয়তা লাভ করেছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ফেসবুক নিউজফিড কিংবা ইনস্টাগ্রম ফিড খুললেই ঘুরে বেড়াচ্ছে সেই ছোট ছোট ভিডিওগুলি। কখনও নেপথ্যে রবীন্দ্রসঙ্গীত বাজিয়ে আবার কখনো নেপথ্যে কোন হিন্দি রোমান্টিক গান বাজিয়ে বেশ সুন্দর ভিডিওর রূপ দেয়া হচ্ছে এই ছোট ছোট মধুর দৃশ্যগুলিকে।

এরইমধ্যে রাজা ওরফে রাহুল বন্দ্যোপাধ্যায় দর্শকদের উদ্দেশ্যে বৌভাত এর কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে লিখেছেন,”এবার খুশি তো?” তবে এমন জিজ্ঞেস করাতে ঘটে গেল বিপত্তি।

নেটিজেনদের একাংশের রোষের মুখে পড়লেন রাহুল রুকমা। নেটিজেন এর বক্তব্য,এটা একটা পারিবারিক ধারাবাহিক’, ‘মায়ের পাশে বসে দেখতে পারলাম না’, ‘এত বাড়াবাড়ি করার কী দরকার’। তবে এমন সমালোচনার যোগ্য জবাব দিয়েছেন রাহুল রুকমা দুজনেই।

অভিনেতার বক্তব্য অন্তরঙ্গ দৃশ্যে শুধুমাত্র দুটো চুমু দেখানো হয়েছে। তাও সেটা গালে এবং কপালে। বাকি কাজটি করা হয়েছে চোখের মাধ্যমে।” এবার এখানেও যদি দর্শকরা যৌনতা খুঁজে বার করেন তাহলে আমাদের কিছু করার নেই। তাহলে সেটাকে আমাদের অভিনয়ের তারিফ হিসেবেই ধরে নিতে হবে।”

এর পাশাপাশি অভিনেতার সংযোজন,”বিয়ে হওয়ার পর ফুলশয্যার দৃশ্যে নিশ্চয় কীর্তন দেখানো হবে না! এই দৃশ্য স্বাভাবিকভাবেই এরকম কিছু থাকবে সেটাই কাম্য।” এ প্রসঙ্গে অভিনেত্রী রুকমা রয় জানান,”সমালোচনা নিয়েই আমাদের এগিয়ে যেতে হবে। এগুলো বেশি গায়ে মাখলে চলবে না। শুধুমাত্র মন দিয়ে আমাদের কাজ করে যেতে হবে। আসলে সমালোচনা আমাদের ক্যারিয়ারেরই এক অংশ।”

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button