বাংলা সিরিয়াল

দেখতে দেখতে ৪ মাস পার করলো ছোট্ট কেশব! এই উপলক্ষে অভিনেত্রী মা মধুবনী তার জন্য ক্যাপশনে মিষ্টি ছড়া বাঁধলেন

বিয়ের সাড়ে চার বছর পর কোলে ফুটফুটে সন্তান এসেছে অভিনেত্রী মধুবনী এবং রাজা গোস্বামীর। ভালোবাসা ডট কম নামক জনপ্রিয় ধারাবাহিকের শুটিং সেট থেকে রাজা এবং মধুবনীর একসাথে পথ চলা শুরু হয়। অনস্ক্রিন প্রেমিক প্রেমিকার চরিত্রে অভিনয় করতে করতে অফস্ক্রিন কখন যে দুজন দুজনের প্রেমে পড়ে যান দুজনেই বুঝতে পারেননি তারা।

বেশ কয়েকবছর পর সাত পাকে বাঁধা পড়েন। তখনই তাদের দুটি বিশ্বাসযোগ্য কাঁধের মাঝে কখনোই বেড়ে ওঠেনি প্রতারণার জাল। গত বছরে সুখবর অনুরাগীদের দিয়েছিলেন অভিনেত্রী। সাথে ধন্যবাদ জানিয়ে ছিলেন বেশ কয়েকটি দেবতাকে।

সুখবর দেয়ার ৯ মাস পর ১০ ই এপ্রিল তাদের ঘর আলো করে জন্ম হয় ছোট্ট কেশবের। জন্মের পর দেখতে দেখতে পেরিয়ে গেল চার চারটি মাস। অভিনেত্রী ছেলের সাথে কাটানো প্রতিটি মুহূর্ত শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। এর সাথে সাথে চলে নানা দুষ্টু মিষ্টির ভিডিও।

সম্প্রতি অভিনেত্রী ছেলের চার মাস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন। যেখানে অভিনেত্রীর পরনে রয়েছে আকাশী রঙের একটি ঢিলেঢালা পোশাক। কোলে রয়েছে কেশব কমলা রঙের জামা পরে। এদিন এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন,”আগডুম বাগডুম ঘোড়াডুম সাজে, ঢাক-ঢোল ঝাঁজর বাজে।\

বাজাতে-বাজাতে চললো ঢুলি, ঢুলি গেল কমলাফুলি। কমলাফুলির টিয়েটা, সূর্যি মামার বিয়েটা।” একই সাথে অভিনেত্রীর আরো সংযোজন,”আজ চার মাস পূর্ণ হল আমার বাপ্পা মোরিয়ার, আমার সোনার গোপালের, আমার মিষ্টি কেশবের।”

অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন প্রায় ৫০ জন অনুরাগী। ছবিটি লাইক করেছেন ১০০০০ জন নেট নাগরিক। ভালোবাসা ডট কমের তোড়া কে আজও দর্শক মনে রেখেছেন।

অভিনেত্রীকে সেভাবে আর রুপোলি পর্দায় দেখা যায় না। বলা যেতে পারে নিজেকে পুরোপুরি রুপালি পর্দা থেকে সরিয়ে নিয়েছেন। বর্তমানে অভিনেত্রীর রয়েছে নিজস্ব একটি বিউটি পার্লার। তবে রাজা গোস্বামীর বর্তমানে অভিনয় চালিয়ে যাচ্ছেন।

Back to top button