বলিউড

‘৫০০ টাকা নিয়ে নেয়, সিনেমা হলে পপকর্নের দাম কমান প্লিজ’! মুম্বাইয়ে যোগী আদিত্যনাথ হাজির হতেই আজব আবদার অভিনেতা জ্যাকি শ্রফের

সম্প্রতি কোনরকম পূর্ববর্তী ঘোষণা ছাড়াই মুম্বাইতে হাজির হতে দেখা গিয়েছিল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। মুম্বাইতে উপস্থিত হয়ে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় ব্যক্তিত্বদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তিনি। এবং তড়িঘড়ি একটি মিটিংয়ে যোগদান করতে দেখা যায় সকলকে। সেখানে উপস্থিত হয়ে জানা গিয়েছে সবাইকে উত্তরপ্রদেশে এসে শুটিং করার অনুরোধ জানিয়েছেন যোগী আদিত্যনাথ।

কারণ হিসেবে তিনি বলেছেন উত্তর প্রদেশেও একটি ছোটখাটো ফিল্ম সিটি তৈরি করা হয়েছে এবং সেখানে আধুনিক মানের শুটিংয়ের উপযোগী ব্যবস্থা রয়েছে। তবে সেখানেই অদ্ভুত এক আবদার করতে দেখা গিয়েছে, জনপ্রিয় বলিউড অভিনেতা জ্যাকি শ্রফকে। যোগী আদিত্যনাথকে তিনি আচমকাই সিনেমা হলে পপকর্নের দাম কমানোর অনুরোধ করেন। কারণ হিসেবে তিনি জানান টাকা দিয়ে সিনেমা বানালেও সিনেমা হলে অনেক সময় লোক তা দেখতে যান না। কারণ পপকর্নের দাম প্রায় ৫০০ টাকা।

তাই পপকরনের দাম যোগী আদিত্যনাথ এর কমানো উচিত বলে মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেতাকে। বলাই বাহুল্য তার সঙ্গে অবশ্য একমত হয়েছেন উপস্থিত অনেকেই। তবে গোটা বিষয়টি নিয়ে কোন মন্তব্য করেন নি যোগী আদিত্যনাথ নিজে। তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দাদের মজার শিকার হতে হয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Aaj Tak (@aajtak)

Back to top button