বাংলা সিরিয়াল

মা কাকিমা দের পাশাপাশি বাবা কাকারাও উপভোগ করছেন জগদ্ধাত্রীর অ্যাকশন! মারকুটে জগদ্ধাত্রীর রূপ তাদের‌ও পছন্দের হয়ে গেছে!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূর এই কেমিস্ট্রি দর্শকদের খুব পছন্দের। স্বয়ম্ভূর সবথেকে বড় সহায় বেস্ট ফ্রেন্ড হলো জগদ্ধাত্রী। তাই জগদ্ধাত্রী সিদ্ধান্ত নিয়েছিল সে তার জীবনে যা কিছু পায় নি তার সবটুকু এনে দেবে স্বয়ম্ভূর জীবনে, তাই মিথ্যে স্ত্রী হয়ে সে স্বয়ম্ভূর সাথে তার পরিবারে যায়, ভাগ্যের ফেরে দেখা যায় যে, এই মিথ্যে গল্প‌ই সত্যি হয়ে গেছে‌।

এই ধারাবাহিকে দেখা যায় যে, জগদ্ধাত্রী বাড়ির শান্তশিষ্ট মেয়ে আবার অন্য দিক থেকে দেখতে গেলে এই জগদ্ধাত্রী ডাকাবুকো স্পেশাল ব্রাঞ্চের পুলিশ অফিসার। এক‌ই সাথে সে ঘর, বাইরে দুটোই সামলায়। এই ধারাবাহিকে প্রত্যেকটা ক্ষেত্রে দেখা যায় যে, দুর্দান্ত বুদ্ধি নিয়ে জগদ্ধাত্রী সমস্ত পর্দা ফাঁস করে চলেছে।

কখনো জগদ্ধাত্রী গোয়েন্দার মতো ক্ষুরধার বুদ্ধি নিয়ে সমস্ত রহস্যের সমাধান করে কখনো বা সে দুষ্টের দমন শিষ্টির পালন করে মারপিট শুরু করে। এই ধারাবাহিকে জগদ্ধাত্রী চরিত্র করে চরিত্রটিকে জীবন্ত করে তুলেছেন জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

এই ধারাবাহিকই তার প্রথম আর এই ধারাবাহিকেই রীতিমতো বাজিমাত করে ফেলেছেন তিনি। অঙ্কিতার অ্যাকশন দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। অঙ্কিতার চোখের মুখের ভঙ্গি, অ্যাকশনের সময় তার তাকানো সব দেখে মনে হয় না তিনি অভিনয় করছেন,মনে হয় চরিত্রটা যেন রিয়েল। গুন্ডাদের সাথে মারামারি করা এই জগদ্ধাত্রী তাই সকলের খুব প্রিয়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে যে বেঙ্গল টপার হওয়া ই ধারাবাহিকে অ্যাকশনে ভরপুর জ্যাশ কে মারপিট করতে দেখে শুধু মা কাকিমা নয় বরং বাড়ির বাবা কাকারাও খুশি হন। তারাও আনন্দের সাথে এই সিরিয়াল দেখেন।

Back to top button