বাংলা সিরিয়াল

‘শেষমেষ অনুজ শিরিনের ভাই হয়ে গেলো!’-জটিল সম্পর্কের সমীকরণ দেখে নেটিজেনরা বলতে শুরু করলেন, লীনা পিসিকে বিশ্বাস নেই; সব সম্ভব!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’তে দেখা যাচ্ছে যে, গুড্ডির সাথে যুধাজিতের বিয়ের সময় অনুজ সবার সামনে বলে যেন এই বিয়েটা যুধাজিৎ না করে, কারণ গুড্ডি কখনো কাউকে ভালবাসতে পারবে না। এরপর সে সবার সামনে বলে যে গুড্ডি বিবাহিত তাই যেন বিয়েটা না করে যুধাজিৎ। অন্যদিকে দেখা যায় এত সব কিছু শোনার পরেও শিরিনের মধ্যে অনুজের প্রতি অসম্ভব বিশ্বাস কাজ করছে সে মনে করছে অনুজ এইসবটা গুড্ডির ব্ল্যাকমেলে পড়ে করছে।

তার একবারও মনে হয় না যে অনুজ সবটা মন থেকে করছে আর অনুজ গুড্ডিকে ভালোবাসে তাই সে সবার সামনে গুড্ডিকে দোষারোপ করতে থাকে, এরপর বাড়ি ফিরে অনুজ জ্বরে পড়ে তখন সবার মনে হয় যে সে অসুস্থ ছিল বলেই এইরকম বিহেভ করেছে। এরপর অনুজের জ্ঞান ফিরে সে বলে সে আর বাঁচতে চায় না। তখন শিরিন বলে কেন বাঁচতে চাও না তুমি ? গুড্ডির বিয়ে হয়ে যাচ্ছে বলে ? তার মানে তুমি এতদিন গুড্ডির জন্য বেঁচে ছিলে ?তার মানে তুমি আমাকে যা কিছু বলেছ সব মিথ্যে?

এই ধারাবাহিকের এই ভিডিওটি পোস্ট করবার সময় স্টার জলসা ক্যাপশনে লিখেছিল যে অনুজের প্রতি বিশ্বাস হারালো শিরিন। এইবার সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে, তিনি তার ফোন ইংরেজি ট্রান্সলেশন মোড অন করে রেখেছিলেন, সেইখানে ইংরেজিতে দেখাচ্ছে যে,‘Shirin lost faith in younger brother ’-‘অর্থাৎ শিরিন তার ছোট ভাইয়ের প্রতি বিশ্বাস হারালো!’

তাই তিনি সোশ্যাল মিডিয়ায় সবটা পোস্ট করে লিখেছেন যে, এখানের ইংরেজি অনুবাদে অনুজ শিরিনের ভাই!

যা নিয়ে স্বাভাবিক ভাবেই হাসাহাসি শুরু হয়েছে অনেকে আবার এই পোস্টটিকে সমালোচনা করেছেন।- অনেকে আবার হাসাহাসি করে বলেছেন যে লীনা পিসিকে বিশ্বাস নেই জটিল সম্পর্কের সমীকরণ বোঝাতে গিয়ে শেষমেষ হয়তো এমনটাই দেখিয়ে দেবে যে অনুজ শিরিনের ভাই!

Back to top button