বাংলা সিরিয়াল

‘শুধুমাত্র বাবার জন্য পোখরাজের জীবন নষ্ট করে দিচ্ছে রাধিকা এটা মেনে নেওয়া যায় না!’-এক্কাদোক্কার এপিসোড দেখে রাধিকা চরিত্রের উপর বিরক্ত হয়ে পড়েছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কাদোক্কা’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রাধিকা এবং পোখরাজের বিয়ের সম্পন্ন হলেও দুজনের এই বিয়ে করার দুটি ভিন্ন কারণ ছিল। পোখরাজ রাধিকা কে ভালোবেসে বিয়ে করেছিল আর রাধিকা বিয়ে করেছিল শুধুমাত্র নিজের বাপিকে নির্দোষ প্রমাণ করবার জন্য। পোখরাজকে বিয়ে করার পর রাধিকাকে শ্বশুরবাড়িতে নানান রকম অত্যাচার সহ্য করতে হয় কিন্তু সেই সমস্ত শারীরিক ও মানসিক অত্যাচার সে মুখ বুজে সহ্য করে নিয়ে সেখানে টিকে ছিল।

এই সমস্ত লড়াইয়ে রাধিকার পাশে দাঁড়িয়ে ছিল পোখরাজ। এরপর রাধিকা তার বাপিকে নির্দোষ প্রমাণ করবার জন্য শ্বশুরবাড়ির এক সদস্যের আলমারি খুলে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস জোগাড় করে এবং আলমারি খুলে ফেলার জন্য তাকে চোর সাব্যস্ত করা হয়। এই চোর অপবাদ মাথায় নিয়ে বেরিয়ে আসে রাধিকা সে নিজের স্বপক্ষে কোন কিছুই বলে না। পোখরাজ বারবার তার কাছে ছুটে যায় সত্যিটা জানবার জন্য, কিন্তু পোখরাজ কেউ সে সম্পূর্ণ আধারে রাখে।

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে রাধিকার কাছে যে তথ্যগুলো আছে তার বেশি সে অঙ্কিতা কোর্টে কেস লড়বে তাদের বাবার হয়ে এবং তার বাবা এরপর নির্দোষ প্রমাণ হবে। এই ধারাবাহিকে আরো দেখা যাচ্ছে যে কোর্ট চত্বরে আবার মুখোমুখি হয়েছে রাধিকার বন্ধু পল এবং পোখরাজ। তাদের মধ্যে আবার আগের মত দ্বন্দ্ব শুরু হয়েছে যেটা বিয়ের আগে ছিল রাধিকাকে কেন্দ্র করে।

এই সমস্ত এপিসোড গুলো আবার আগের মতো করে উপভোগ করছেন দর্শক কিন্তু দর্শকদের একটাই বক্তব্য, কেন রাধিকা পোখরাজকে সবটা বলে দিচ্ছে না? নাকি বাবা ই তার জীবনে মুখ্য! শুধুমাত্র বাবার কারনেই সে একটা ছেলের জীবন নষ্ট করে দিচ্ছে!

Back to top button