বলিউড

গানে গানে কিশোর কুমারকে শ্রদ্ধাঞ্জলি তাঁরই বাংলার মেয়ে অনুষ্কার, বঙ্গ ললনার গানে মুগ্ধ কিশোর পুত্র অমিত

অনুষ্কা পাত্র, বর্তমানে ইন্ডিয়ান আইডলের প্রতিযোগি হিসেবে বেশ ভালই নাম করেছেন এই বঙ্গ তনয়া। এর আগেই চলতি বছরে জি বাংলা সম্প্রচারিত সারেগামাপা এর প্রতিযোগী হিসেবেও দেখতে পাওয়া গিয়েছে অনুষ্কাকে। সেখানেও গানে গানে বেশ টক্কর দিয়েছেন অন্যান্য প্রতিযোগীদের। এবার ইন্ডিয়ান আইডলের মঞ্চে সেরা ১৫ এর একজন হয়ে উঠেছেন অনুষ্কা। শুধুমাত্র নিজের গানের দক্ষতায় জায়গা করে নিয়েছেন লাখ লাখ দর্শকের মনে।

সারেগামাপা এর মঞ্চতে যখন তিনি নিজের গানের ক্যারিয়ার শুরু করেন সেখানেও দর্শকের মন জয় করেছিলেন। নিজের গানের দক্ষতা দিয়ে সারেগামাপাতে বিজয়ী হতে না পারলেও হাজারো দর্শকের মনে তাঁর কন্ঠ থেকে গিয়েছে। যদিও গায়িকার দক্ষতা এতটাই যে দর্শক বেশ ক্ষোভ প্রকাশ করেছিলেন অনুষ্কাকে বিজয়ী দেখতে না পেরে। তারা বলেছিলেন অনুষ্কা যোগ্য। কিন্তু তারপরেই চলতি বছরে এবার সর্বভারতীয় পর্যায়ের প্রতিযোগিতা ইন্ডিয়ান আইডলে জায়গা করে নিয়েছেন এই বঙ্গ ললনা। যা সম্প্রচারিত হচ্ছে সোনি টিভির পর্দায়।

সম্প্রতি এই শোতেই কিশোর কুমারকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ পর্ব আনা হয়েছিল। এই পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং কিশোর কুমারের একমাত্র পুত্র অমিত কুমার। এই দিন অনুষ্কা তাঁর গানে মুগ্ধ করেছেন অমিত সহ দর্শককেও। কিশোর কুমারকে শ্রদ্ধাঞ্জলি দিয়ে অনুষ্কা সেদিন গিয়েছেন তাঁরই গাওয়া একটি গান। “নামাক হালাল” সিনেমার গান “কে পাগ ঘুঙরু বান্ধে” গানটি গেয়েছেন অনুষ্কা। তাঁর কন্ঠের যাদু এতটাই যে মুগ্ধ করেছে কিশোর পুত্র অমিতকে।

এই মঞ্চে গানটি গাওয়ার সময় একেবারে গোলাপী পাগড়ী এবং সাদা পাঞ্জাবিতে দেখতে পাওয়া গিয়েছে অনুষ্কাকে। শুধু যে গানের সাথে মিলিয়ে পোশাক আর ভালো গান গেয়ে দর্শকদের মুগ্ধ করেছেন তাই নয়। নিজের বিভিন্ন অঙ্গভঙ্গি দিয়ে গানের সময় যে পারফরম্যান্স তিনি করেছেন তাতে আরও বেশি মুগ্ধ হয়েছেন দর্শক। প্রসঙ্গত চলতি বছরে সনি টিভির মঞ্চে ইন্ডিয়ান আইডল সিজন ৩ সম্প্রচারিত হওয়া শুরু হয়েছে। বিচারকের আসনে দেখতে পাওয়া যাচ্ছে হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কাক্কারকে। বিশেষ পর্বে উপস্থিত ছিলেন কিশোর কুমারের একমাত্র পুত্র অমিত কুমার।

Back to top button