বলিউড

মুখ পুড়লো সালমান খানের! ভারতবর্ষে মাত্র ৪ দিনে ১০৮ কোটি টাকার ব্যবসা করল স্পাইডারম্যান: নো ওয়ে হোম, বক্সঅফিস কাঁপাচ্ছে স্পাইডার-ম্যান

বর্তমানে সারা বিশ্বজুড়ে box-office কাটছে হলিউড সিনেমা স্পাইডারম্যান: নো ওয়ে হোম। বক্সঅফিসের পুরনো সব রেকর্ড ভেঙে শীর্ষে উঠল টম হল্যান্ড অভিনীত ছবি। স্পাইডারম্যান ভারতবর্ষের প্রথম দিনই বক্স অফিসে ৩২ কোটি ৬৭ লক্ষ আয় করেছে। চতুর্থ দিনে অর্থাৎ রবিবার প্রায় ২৯ কোটি আয় করেছে এবং এর সাথে ছবিটি চার দিনের মধ্যে প্রায় ১০৮ কোটি আয় করেছে।

সনি ইন্ডিয়া সবথেকে বড় অঙ্কের ব্যবসা করেছে স্পাইডারম্যান নো ওয়ে হোম ছবিটি। ভারতে ভারতে যেদিন প্রথম মুক্তি পেয়েছিল এই ছবি অর্থাৎ বৃহস্পতিবার ৩২ কোটি ৬৭ লক্ষ টাকা ব্যবসা করেছে এই ছবি, শুক্রবার ২০ কোটি ৩৯ লক্ষ টাকা, শনিবার ২৬ কোটি ১০ লক্ষ টাকা এবং রবিবার ছুটির দিনে ২৯ কোটি ২৩ লক্ষ টাকার ব্যবসা হয়েছে। সুতরাং চারদিন মিলিয়ে মোট ১০৮ কোটি ৩৭ লক্ষ টাকার বক্স অফিস কালেকশন এই ছবির।

মার্ভেল স্টুডিয়োজ এবং সনি পিকচার্স এই ছবির প্রযোজনা করেছে। ছবিতে মুখ্য চরিত্রে আমরা দেখতে পেয়েছি জনপ্রিয় অভিনেতা টম হল্যান্ড, জেন্ডায়া, বেনেডিক্ট কাম্বারব্যাচ। অন্যান্য গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে রয়েছেন অ্যালফ্রেড মোলিনা, উইলিয়াম ডিফো, জেমি ফক্স সকলে।

এটা শুধু ভারতবর্ষে ব্যবসার অংক ধরা হচ্ছে এখনও বেশ কয়েকটি দেশে এই ছবির মুক্তি বাকি রয়েছে। বিশেষজ্ঞরা গবেষণা করেছেন যে এই ছবি সমস্ত বিশ্ব রেকর্ড ভেঙে দেবে।

Back to top button