টলিউড

নুসরাতের স্বামী হলেন গৌরব! নতুন বছরের শুরুতেই স্বস্তিক সংকেত নিয়ে বড়পর্দায় হাজির হতে পারেন এই জুটি

নতুন বছরের শুরুতেই রুদ্রাণী আসছে বড়পর্দায়। ইতিহাস নির্ভর এই থ্রিলার ছবি ‘স্বস্তিক সংকেত’এ রুদ্রাণীর চরিত্রে দেখা যাবে নুসরাত জাহানকে। তার স্বামী প্রিয়মের চরিত্রে থাকবেন গৌরব চক্রবর্তী। সায়ন্তন ঘোষাল পরিচালিত আসন্ন এই ছবিতে অভিনেত্রী নিজেই নিজের প্রথম লুক সামনে আনলেন সকলের। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ছবির পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। এসকেমুভিজের অফিশিয়াল পেজ থেকেও এই ছবির টিজার শেয়ার করা হয়েছে।

আসন্ন এই ছবিতে নেতাজি সুভাষচন্দ্র বসুর চরিত্রে দেখা মিলবে শাশ্বত চট্টোপাধ্যায়ের। সুভাষ চট্টোপাধ্যায় ও তার বাবা এই দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে রুদ্রনীল ঘোষকে। হিটলারের চরিত্রে দেখা যাবে লন্ডনের এক অভিনেতাকে। এই ছবির সংলাপ লিখেছেন সৌগত বসু। উল্লেখ্য, দেবারতী মুখোপাধ্যায়ের লেখা ‘নরক সংকেত’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য ও সংলাপ।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কালের প্রেক্ষাপটের উপর ভিত্তি করেই এই ছবি তৈরি হয়েছে। হিটলারের সাথে নেতাজির সাক্ষাৎ দেখানো হবে এই ছবিতে, বায়োলজিক্যাল ওয়েপন নিয়ে গবেষণা, থাকবে হিটলারের রণকৌশল তৈরির পরীক্ষানিরীক্ষার কথাও। এই ছবিতে ক্রিপটোগ্রাফি নিয়ে বেশ উৎসাহিত থাকতে দেখা যাবে রুদ্রাণীকে। এমনকি সেই নিয়ে বইও লিখবেন তিনি। সেই বইয়ের প্রকাশের জন্য স্বামী, আইটি কর্মী প্রিয়মের সাথে লন্ডন যেতে দেখা যাবে তাদের। সেখানে গিয়ে তাদের দেখা হবে সিগমন্ড শুমেখারের (শতাফ ফিগার) সাথে। ছবিতে রুদ্রাণীকে ক্রিপটোগ্রাফি কোড উদ্ধার করতে বলবেন তিনি। আর সেই কোড উদ্ধার করতে গিয়ে এই রহস্যের জালে জড়িয়ে পড়বেন তারা। এরপরই দেখানো হবে চল্লিশ দশকের ভাইরাস ফের ছড়িয়ে পড়ছে বর্তমান যুগে। আর তারই অ্যন্টিডোটের খোঁজে জড়িয়ে পড়বেন নুসরাত ও গৌরব। শেষ পর্যন্ত কি হয় তা জানার জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে সিনেমাপ্রেমীদের।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২’এর ২১’শে জানুয়ারি মুক্তি পেতে পারে ‘স্বস্তিক সংকেত’। একই দিনে মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’ও। বড়পর্দায় জোর টক্কর হতে নুসরাত ও শুভশ্রীর। মা হওয়ার পর দুজনেরই এটি প্রথম ছবি। দুজনেই এই ছবি নিয়ে বেশ এক্সাইটেড রয়েছেন। সিনেমাপ্রেমীরা রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন এই ছবিগুলোর জন্য। দর্শকদের নিউ ইয়ারের গিফট হিসেবে এই দুটি ছবি দিতে চলেছে ইন্ডাস্ট্রি। কোন ছবি বেশি নজর কাড়ে সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Eskay Movies (@eskaymovies)

Back to top button