বলিউড

ফের বলিউডে নেপোটিজম! করণ জোহারের হাত ধরেই বলিউডে এবার ডেবিউ হতে চলেছে সাইফ পুত্র ইব্রাহিমের

সাইফ পুত্র ইব্রাহিম আলি খান খুব শীঘ্রই প্রবেশ করতে চলেছেন বলিউডের ইন্ডাস্ট্রিতে। এবার বাবার হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছে ইব্রাহিম। আবারো আরো এক স্টার কিডের অভিষেক ঘটতে চলেছে। সাইফ আলি খানও স্টার কিড হিসেবেই পা রেখেছিলেন বলিউডে। শর্মিলা পুত্র সাইফ আলি খান। বর্তমানে এবার তার ছেলের পালা। আগেই মেয়ে সারা আলি খানের অভিষেক ঘটেছে বলিউডে। বর্তমানে সে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত।

ইব্রাহিম আলি খানের বলিউডে ডেবিউ নিয়ে জল্পনা-কল্পনা চলছিল বহুদিন ধরেই। এবার সেই সময় এসে গিয়েছে তা জানালেন স্বয়ং সাইফ আলি খানই। সাইফ আলী খানের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম। এই ডেবিউ প্রসঙ্গে কারাণ জোহারের নাম সামনে এসেছে আবারো। তবে জানা গেছে, পর্দার সামনে নয় পর্দার পেছনে কারাণ জহার সাথে সহপরিচালক হিসেবে অভিষেক ঘটতে চলেছে ইব্রাহিমের।

বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির পরিচালক কারাণ জোহার এই মুহূর্তে রণবীর সিং এবং আলিয়া ভাটকে নিয়ে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিং করছেন। আর এই ছবিতেই তার সাথে সহকারী পরিচালক হিসেবে দেখা যেতে পারে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ আলি খান নিজে জানিয়েছেন, তার ছেলে মেয়েরা বড় হয়েছে এবার তারা ঠিক করবে তারা কি করবে। ইব্রাহিমের প্রসঙ্গে তিনি বলেছেন, ইব্রাহিম যেহেতু বড় হয়েছে এখন সে নিজের কেরিয়ারের নানান বিষয়ে নিয়ে তার বাবার সাথেই আলোচনা করেন। বোঝাই যাচ্ছে খুব তাড়াতাড়ি বাবার হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে ইব্রাহিম আলি খান।

Back to top button