বাংলা সিরিয়াল

মহালয়ায় সীতা রূপে মধুমিতা সরকার, পুরনো ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে সোশ্যাল মিডিয়া মানুষের অবসরের বন্ধু। বিনোদনের অন্যতম মাধ্যম বললেও ভুল বলা হবে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন অনেক জিনিস দেখা যায় যা নিমেষে মানুষের মন ভালো করে দেয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা তাদের প্রিয় তারকাদের বিভিন্ন ছবি ও ভিডিও খুব সহজেই দেখতে পান।

বর্তমানে বাংলা ইন্ডাস্ট্রিতে মধুমিতা সরকার অত্যন্ত পরিচিত একটি মুখ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর আনাগোনা চলে রোজই। প্রায়ই নিজের ফটোশুটের বিভিন্ন ধরনের ছবি এবং ইনস্টা রিল শেয়ার করে থাকেন অভিনেত্রী মধুমিতা সরকার। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ছোটপর্দা দিয়ে কাজ শুরু করলেও বর্তমানে তিনি বড়পর্দার পরিচিত মুখ।

সামনেই মহালয়া, আর মহালয়া মানেই পুজো এসে গেছে। ভোর ৪-টের সময় বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে ‘মহিষাসুরমর্দিনী’ না শুনে পুজো শুরু হয় না বাঙালির। রেডিওর পাশাপাশি টিভিতেও বিভিন্ন ভাবে উপস্থাপন করা হয় মহালয়ার অনুষ্ঠান। আর মহালায়া আসা মানেই সোশ্যাল মিডিয়ার যুগে আগেকার মহালয়ার ভিডিওগুলি মাঝে মাঝেই ভাইরাল হয়। সম্প্রতি মধুমিতা সরকারের তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় মহালয়ার যে ছোট দৃশ্যটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সীতা রূপে মধুমিতা সরকারকে। ঐ ভিডিওতেই রাজেশ শর্মাকে দেখা গিয়েছে রাবণ রূপে। সম্প্রতি এই পুরনো ভিডিওটি নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই মধুমিতা সরকারের অনুরাগীদের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে এই ভিডিওটি। শেয়ারও হয়েছে প্রচুর।

Back to top button