বাংলা সিরিয়াল

‘আজ ম্যায় উপর, আসমা নিচে’ গানে দুর্দান্ত এক্সপ্রেশনে রিলস ভিডিও বানালেন ‘মিঠাই’ ধারাবাহিকের নিপা অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা, ভাইরাল ভিডিও

বর্তমানে টিকটিক অ্যাপটি ব্যান হওয়ার পর থেকেই ইনস্টাগ্রামের রিল এর চাহিদা অনেকটা বেড়ে গিয়েছে। অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সকলেই এই রিল ভিডিওতে মজেছেন। সারাদিনের ব্যস্ততা মাঝে সময় পেয়েলেই রিলস প্রেমীরা বিভিন্ন গানের রিল বানান।

তার মধ্যে বেশ কিছু ভিডিও আবার রাতারাতি ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এবারে সেরকমই এক রিল ভিডিও ভাইরাল হলো অভিনেত্রী ঐন্দ্রিলা সাহার।

জি বাংলার জনপ্রিয় মিঠাই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হলো শ্রীনীপার চরিত্র। আর সেই চরিত্রই অভিনয় করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী, মাঝে মধ্যেই বিভিন্ন ছবি ভিডিও রিল ইত্যাদি পোস্ট করে থাকেন।

তার মধ্যে বেশির ভাগই ভাইরাল হয়ে যায়। এর অন্যতম কারণ হলো ঐন্দ্রিলার ভক্ত সংখ্যা। হাজার হাজার ভক্ত রয়েছে তার, তার পুরুষ অনুরাগীর সংখ্যাও নেহাতই কম নয়। বহু পুরুষের ক্রাশ তিনি। এবারে তারই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সেই রিল ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী জনপ্রিয় হিন্দি গান ‘আজ ম্যায় উপর, আসমা নিচে’ গানে মন খুলে নাচ করছে। মিঠাই শুটিং এর ফাঁকেই যে এই ভিডিও বানানো হয়েছে তা দেখেই বোঝা যাচ্ছে। ভিডিওতে ঐন্দ্রিলার পরনে রয়েছে মেরুন রঙের একটি লং গাউন।

গানের তালে তালে কখনো ল্যাম্প পোস্ট আবার কখনো রাস্তার ধারে নেচে বেড়াচ্ছেন অভিনেত্রী। ঐন্দ্রিলার এই ভিডিও বেশ পছন্দ হয়েছে দর্শকদের, সকলেই ভিডিও কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাকে। ক্যাপশনে অভিনেত্রী ভিডিও ক্রেডিট হিসেবে মিঠাই ধারাবাহিকের সোম অর্থাৎ অভিনেতা ধ্রুব সরকারকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha4011)

Back to top button