বাংলা সিরিয়াল

পর্দার মতো বাস্তবেও সিদ্ধার্থ এবং তোর্সার জীবনের গল্প হুবহু এক, দাদাগিরির মঞ্চে এসে নিজেদের মিলের কথা ভাগ করে নিলেন তন্বী এবং আদৃত

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এখন সকলের প্রিয় তাইতো টিআরপি লিস্টে সবার উপরে প্রথম থেকেই রাজত্ব চালাচ্ছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের প্রতিটি চরিত্রই দর্শকের বেশ পছন্দের। তবে ধারাবাহিকে পজিটিভ চরিত্রের পাশাপাশি নেগেটিভ চরিত্রে থাকবে সেটাই তো স্বাভাবিক।

এই ধারাবাহিকেও তেমন নেগেটিভ চরিত্রে রয়েছে। তার মধ্যে অন্যতম একটি চরিত্র হলো সিদ্ধার্থের বন্ধু তোর্সার চরিত্র। এখানে তোর্সার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী তন্বী লাহা রায় এবং সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায়।

টেলিভিশনের পর্দায় প্রথম থেকেই দেখানো হয়েছে সিদ্ধার্থ এবং তোর্সা দুজনেই কলেজ জীবন থেকে একে অপরের বন্ধু এবং পরবর্তীকালে কর্মসংস্থানও তাদের এক দুজনে একই কোম্পানিতে চাকরি করে। তবে বাস্তবেও এই দুজনের মধ্যে অসম্ভব মিল রয়েছে তা হয়তো অনেকেই জানেন না।

সম্প্রতি কয়েকদিন আগেই দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিল মিঠাই পরিবার। সেখানে উপস্থিত ছিল মিঠাই ধারাবাহিকের ৬ জন সদস্য। সেখানেই সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে নিজের জীবন নিয়ে কথা বলতে বলতে তন্বী নিজেই জানান যে সিদ্ধার্থ অর্থাৎ আদৃত এবং তিনি একই কলেজে পড়াশুনা করেছেন এবং পরবর্তীকালে একই প্রফেশনে দুজনে কাজ করেন। অতএব বাস্তব এবং পর্দার গল্পের সঙ্গে অসম্ভব মিল রয়েছে তাদের মধ্যে। সেই সময় থেকেই দুজনের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়েছে।

এ কথা অনেকেই জানতে না, তবে হঠাৎ করেই বাস্তবের সঙ্গে পর্দার গল্পের কাহিনী এভাবে মিলে যাবে তারা নিজেরাও ভাবতে পারেনি। ধারাবাহিকে এখন সিদ্ধার্থ এবং তোর্সা র বন্ধুত্বের সম্পর্কে চিড় ধরলেও বাস্তবে তন্বী এবং আদৃত খুবই ভালো বন্ধু। এমনকি আদৃতার নতুন গাড়ি কেনার পরে মিঠাই পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তন্বী কেওর দেখা গিয়েছিল আদৃত বাড়িতে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল।

Back to top button