বাংলা সিরিয়াল

মাথাভর্তি সিঁদুর, লাল বেনারসি পড়ে হিন্দি গানের রিল বানিয়ে বর্তমানে ভাইরাল মোদক পরিবারের বউ মিঠাই, হু হু করে ভাইরাল ভিডিয়ো

বর্তমান ধারাবাহিকগুলোর মধ্যে ইতিমধ্যেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে জি বাংলার মিঠাই ধারাবাহিক। যৌথ পরিবারের এই গল্প দর্শকদের মন জয় করে নিয়েছে, যার ফলে প্রথম থেকেই টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে রেখেছে মিঠাই ধারাবাহিক। ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের কেমিস্ট্রি দর্শকদের নজর কেড়েছে প্রথম থেকেই।

এই ধারাবাহিকে সিদ্ধার্থ বিয়েতে বিশ্বাসী নয় তবে তার পরিবারের সকলেই মিঠাই কে মোদক পরিবারের বউ হিসেবে মেনে নিয়েছে তাই বর্তমানে সিদ্ধার্থ কেও সকলে বিয়ের নিয়ম নীতিতে বিশ্বাসী করে তুলতে চাইছে এবং দর্শকরাও অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে মিঠাই এবং সিদ্ধার্থের মিলনের জন্য। বিশেষ করে মিঠাই ভক্তরা সিদ্ধার্ত এবং মিঠাইয়ের বিয়ে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

বর্তমানে এপিসোডে দেখা গিয়েছে ইতিমধ্যেই মোদক পরিবারের আশ্রমে সিদ্ধার্থ এবং মিঠাই এর বিয়ের কিছু নিয়ম সম্পন্ন হয়েছে এবং আগামী পর্বগুলোতে দেখানো হবে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের সিঁদুর দান। কোনে বেশে মোদক পরিবারের বউকে কেমন লাগবে তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকেরা

মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয়। মাঝেমধ্যে বিভিন্ন রিল ভিডিও, ছবি আপলোড করতে থাকেন সেরকমই একটি রিল ভিডিও সোশ্যাল মিডিয়ার দারুন ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মাথাভর্তি সিঁদুর পড়ে হিন্দি গানের সঙ্গে ভিডিও বানাচ্ছেন অভিনেত্রী। ‘তুমে যো মেয়নে দেখা’ গানে মিঠাই এর বানানোর এখন সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল। ভিডিও পছন্দ করেছেন অনেকেই এবং এই ভিডিওতে কমেন্ট করেছেন।

আবার অন্যদিকে আন্তর্জাতিক কফি দিবসে দাদাই এর সঙ্গে কফি কাপ হাতে ছবি পোস্ট করেছেন মিঠাই। তবে ছবিতে একেবারে অন্য রূপে দেখা গেল মিঠাই কে, সম্ভবত এবারের নতুন লুক নিয়ে হাজির হবে মোদক পরিবারের বউ।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button