বাংলা সিরিয়াল

বাংলার সেরা ধারাবাহিকের অভিনয়ে মুগ্ধ করার পর এবার উচ্ছেবাবুর নাচে মুগ্ধ নেটিজেনরা, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

ছোটপর্দার অত্যন্ত পরিচিত মুখ হলেন আদৃত রায়। বড়পর্দা দিয়ে অভিনয় জীবনে পা রাখলেও বর্তমানে তিনি ছোটপর্দার হিট নায়ক। জি বাংলার সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। বর্তমানে টিআরপির দৌড়ে সবথেকে উপরে রয়েছে ‘মিঠাই’।

এই ধারাবাহিকে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। তার বিপরীতে রয়েছেন সৌমিতৃষা কুন্ডু, যিনি মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন। তাদের অনস্ক্রিন রসায়নে মুগ্ধ মিঠাই অনুরাগীরা।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে অভিনয় করার পর জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে বসে রয়েছেন আদৃত রায়। অনস্ক্রিন মিঠাই ও সিদ্ধার্থের দুষ্টু মিষ্টি প্রেম রীতিমতো মন কেড়েছে দর্শকদের। তবে ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমানতালে কাজ করে চলেছেন এই অভিনেতা।

একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো গায়কও তা তিনি বহুবার প্রমাণ করেছেন। সম্প্রতি অভিনেতার আরো এক প্রতিভার বহিঃপ্রকাশ ঘটেছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় অভিনেতা বিশেষ সক্রিয় নয়। সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থাকলেও তিনি সেখানে খুব একটা ছবি শেয়ার করেননা। নিজের ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনতে নারাজ অভিনেতা আদৃত রায়। কিন্তু তার জনপ্রিয়তার কারণে তার যেকোনো ছবি কিংবা ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয়।

নেটদুনিয়ায় আদৃত রায়ের নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটবাসীদের মধ্যে। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে ভিডিওটি বেশ পুরানো। এই ভিডিওতে অভিনেতাকে বলিউডের জনপ্রিয় গান ‘উঁচি হে বিল্ডিং’-এ নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওতে তার সাথে নাচতে দেখা গিয়েছে তার বন্ধু ঋষিকেও।

এই ভিডিওটি সামনে আসা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে গোটা নেটদুনিয়ায়। সকলেই এই ভিডিও দেখে আদৃত রায়ের নাচের প্রশংসা করেছেন। তিনি সত্যিই ভালো অভিনয় করার পাশাপাশি ভালো গানও গান আর দুর্দান্ত নাচেনও।

Back to top button