বলিউড

বিদ্যুৎ জামওয়ালের সঙ্গে ঘনিষ্ঠ দেবের বান্ধবী রুক্মিণী! সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির পোস্টার শেয়ার করলেন অভিনেত্রী

রুক্মিণী মৈত্রের হিন্দি ছবিতে ডেবিউ হওয়া নিয়ে জল্পনা-কল্পনা চলছে অনেকদিন ধরেই। অপেক্ষার অবসান হল এবার। বলিউডের ছবিতে বিদ‍্যুৎ জামালের বিপরীতে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। ‘সানাক’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখলেন অভিনেত্রী রুক্মিণী। সম্প্রতি এই ছবির পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী।

করোনা পরিস্থিতিতে এই ছবির মুক্তি নিয়ে সংশয় তৈরি হলেও সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘সানাক’। এবার এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। ইনস্টাগ্রামে সেই পোস্টারই শেয়ার করলেন অভিনেতা বিদ্যুৎ জামাল ও অভিনেত্রী রুক্মিণী মৈত্র। রাশিয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া পোস্টারে ঘনিষ্ঠভাবে দেখা গিয়েছে অভিনেতা-অভিনেত্রীকে। ‘সানাক’ ছবিতে রুক্মিণী ও বিদ্যুতের ফাস্ট লুক সামনে আসতে না আসতেই তা সাড়া ফেলেছে সকল নেটিজেনদের মধ্যে। ছবিতে রুক্মিণী ও বিদ্যুৎ ছাড়াও অভিনয় করতে দেখা যাবে, নেহা ধুপিয়া, চন্দন রায় স্যানালের মত অভিনেতাদের। বেশ কয়েকদিন আগে নেহা ধুপিয়া নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ডাবিং করার সময়ের ছবি শেয়ার করেছিলেন তিনি। বিপুল অমৃতলাল শাহ ও জি স্টুডিওর যৌথ প্রযোজনায় তৈরি ‘সানাক’। এই ছবির নির্মাতারা যথেষ্ট আশাবাদী এই ছবি নিয়ে।

কনিষ্ক বর্মার পরিচালিত ছবি ‘সানাক’ ১৫ই অক্টোবর ডিজনি হটস্টারে মুক্তি পেতে চলেছে। মুক্তির দিন ঘোষণা হওয়ার পর থেকেই দর্শকদের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছে এই ছবি দেখা নিয়ে। সম্প্রতি এই ছবির আরো একটি পোস্টার ভাইরাল হয়েছে যেখানে বিদ্যুৎ জামালকে একহাতে বাচ্চা ও অন্যহাতে বন্দুক নিয়ে দেখা গিয়েছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

এখনো পর্যন্ত এই ছবির গল্প কোন প্রেক্ষাপটের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে তা জানা যায়নি। ছবির নির্মাতারা সেই গল্প সামনে আসতে দেননি। দর্শকদের জন্য সেটি সাসপেন্সই রয়ে গেছে। দর্শকদের সিনেমা মুক্তি পাওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে গল্পটি জানার জন্য। এই পরিস্থিতিতে ৫০% দর্শক নিয়ে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেলে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতো বলেই মনে করেন ছবির নির্মাতারা। সেই কথা মাথায় রেখেই ‘সানাক’ ছবিটি মুক্তি পাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার সুবিধা একই সাথে বহু মানুষের কাছে পৌঁছে যাবে ছবিটি। দর্শকদের পছন্দ হবে ‘সানাক’, আশাবাদী ছবি নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

Back to top button